১৫ই অক্টোবর, ২০১৯ ইং | ৩০শে আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ

adv

জুটি বদলাবেন না সানিয়া

image_64094_0ঢাকা: ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা মিশ্র জুটিতে সঙ্গীবদলের কোন পরিকল্পনাই করছেন না। আসন্ন অস্ট্রেলিয়ান ওপেনেও তিনি রুমানিয়ার হরিয়া টেকাউ-এর সঙ্গে জুটি বেঁধে মিশ্র দ্বৈতে তার তৃতীয় গ্র্যান্ড স্লাম শিরোপা জেতার মিশনে নামবেন।

এই লক্ষ্যে হায়দারাবাদে নিজস্ব টেনিস অ্যাকাডেমিতে কঠোর অনুশীলন চালিয়ে যাওয়া সানিয়া পিটিআই’কে বলেন, ‘আমরা কমপক্ষে তিনটি টুর্নামেন্টে একসঙ্গে খেলার ব্যাপারে সংকল্পবদ্ধ হই। সুতরাং আমরা অস্ট্রেলিয়ান ওপেনেও জুটি বেঁধে খেলবো।’ সানিয়া আরো বলেন, ‘টেকাউ পেছন দিকে খেলেন এবং তার সার্ভও শক্তিশালী। তিনি ডাবলসে বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড়। তার ভলিও খুব ভালো এবং রিটার্নও চমৎকার।’

সানিয়া গত উইমবল্ডন টেনিসে টেকাউ-এর সঙ্গে জুটি বাঁধেন। তারা সেই আসরে কোয়ার্টার ফাইনালে উন্নীত হন। এরপর এই জুটি ইউএস ওপেনেও মিশ্র দ্বৈত ইভেন্টে অংশ নেন। সেখানে তারা তৃতীয় রাউন্ড পর্যন্ত খেলেন। কিন্তু ভক্তদের প্রত্যাশা ছিলো আরো বেশী। সানিয়া সঙ্গীকে সমর্থন যুগিয়ে গেলেও বাস্তবে নিজেও কিছুটা হতাশা প্রকাশ করেন।

আগামী গ্র্যান্ড স্লাম আসরে একসঙ্গে খেললেও সানিয়া স্বীকার করেন, অস্ট্রেলিয়ান ওপেনের পর তিনি তার মিশ্র দ্বৈতের ভবিষ্যত নিয়ে নতুন করে ভাববেন। এর আগে সানিয়া স্বদেশী মহেশ ভূপতির সঙ্গে জুটি বেঁধে দুটি গ্র্যান্ড স্লাম শিরোপা জেতেন। সে কারনেই ভক্তরা মনে করছেন, সানিয়ার আবারো ভূপতির সঙ্গে জুটি বাঁধা উচিত।

 

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
নভেম্বর ২০১৩
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« জুলাই   ডিসেম্বর »
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া