adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিদেশের মাটিতে তিন ফরমেটে শিরোপা জিতে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশের ক্রিকেট সেনারা জিম্বাবুয়ের বিপক্ষে এক মাসের পূর্ণাঙ্গ সিরিজ শেষে বীরেরবেশে দেশে পিরেছেন। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন সাকিব-তামিমরা। তবে ব্যস্ততা তাদের শেষ হচ্ছে না এখনই। অপেক্ষায় এবার অস্ট্রেলিয়া সিরিজের চ্যালেঞ্জ।

জিম্বাবুয়ের হারারে থেকে জৈব-সুরক্ষা বলয়ের একটি সিরিজ শেষে দেশে ফিরেই আরেকটি সুরক্ষা-বলয়ে ঢুকে যেতে হয়েছে বাংলাদেশ দলের ক্রিকেটারদের। বিমানবন্দর থেকে সরাসরিই টিম হোটেলে নিয়ে যাওয়া হয়েছে দলকে। হোটেলে তিন দিন নিজ কক্ষেই কোয়ারেন্টিন করতে হবে সবাইকে। কোয়ারেন্টিন শেষে অনুশীলন শুরু করতে পারবেন তারা।

জিম্বাবুয়েতে একমাত্র টেস্টে জয়ের পর ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজও জিতেছে বাংলাদেশ। অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজটি কেবলই টি-টোয়েন্টির। পাঁচ ম্যাচের সিরিজ শুরু আগামী মঙ্গলবার।

মহামারীকালে দ্রুততম সময়ে সিরিজ শেষ করতে সাত দিনের মধ্যেই হবে সিরিজের সবকটি ম্যাচ। পুরো সিরিজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে ৩ আগস্ট। পরের ম্যাচগুলো মাঠে গড়াবে যথাক্রমে ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। সব ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। খেলা দিবারাত্রি হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া