adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

হায়দরাবাদকে হারিয়ে আবার শীর্ষে মুম্বাই

স্পাের্টস ডেস্ক : আরো একবার হাই স্কোরিং ম্যাচের সাক্ষী হয়ে থাকল ঐতিহাসিক শারজা ক্রিকেট স্টেডিয়াম। যেখানে সানরাইজার্স হায়দরাবাদকে ২০৯ রানের লক্ষ্য দিয়ে ৩৪ রানের জয় তুলে নিল মুম্বাই ইন্ডিয়ান্স। এই জয়ে পয়েন্ট টেবিলে ফের শীর্ষ উঠে এসেছে রোহিত শর্মার দল।

টসে জিতে এদিন ব্যাটিং বেছে নেয় মুম্বাই। অধিনায়ক রোহিত শর্মা অবশ্য ব্যর্থ হন। প্রথম ওভারেই ফিরে যান ১ চারে ৬ রান করে। তবে কুইন্টন ডি ককের ফিফটি এবং কিয়েরন পোলার্ড ও ক্রুনাল পান্ডিয়ার ঝোড়ো ইনিংসে ভর করে ২০ ওভারে ৫ উইকেটে ২০৮ রান তোলে মুম্বাই।

ডি কক ৩৯ বলে ৪টি করে চার ও ছক্কায় ৬৭ রান করেন। ইশান কিষান ৩১, হার্দিক পান্ডিয়া ২৮, সুর্যকুমার যাদব ২৭ রান করেন।

শেষ ওভারে ক্রুনাল পান্ডিয়ার ৪ বলে ২০ রানের ইনিংসে ২০০ রানের গণ্ডি পেরোয় মুম্বাই। পোলার্ড ১৩ বলে অপরাজিত ২৫ রান করেন। শেষ ৫ ওভারে এক উইকেট হারিয়ে ৬১ রান তুলে মুম্বাই।

হায়দরাবাদের পক্ষে সন্দিপ শর্মা ও সিদ্ধার্থ কাউল ২টি করে উইকেট নেন।

জবাব দিতে নেমে ৭ উইকেটে ১৭৪ রানে থামে হায়দরাবাদের ইনিংস। ডেভিড ওয়ার্নার ৪৪ বলে সর্বোচ্চ ৬০ করেন ৫ চার ও ২ ছক্কা। অন্যদের মধ্যে মনিষ পান্ডে (৩০) ও জনি বেয়ারস্টো (২৫) ছাড়া কেউ সেভাবে জ্বলে উঠতে পারেননি। শেষ দিকে আব্দুল সামাদ ৯ বলে ২০ রান করলেও তা যথেষ্ট ছিল না।

মুম্বাইয়ের পক্ষে ৪ ওভারে ২৮ রান খরচ করে ২ উইকেট নিয়ে ম্যাচের সেরা হন ট্রেন্ট বোল্ট। ৪ ওভারে ২৯ রান খরচ করে ২ উইকেট নেন প্যাটিনসন।

৫ ম্যাচে ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে মুম্বাই। সমান ম্যাচে ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে হায়দরাবাদ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া