adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সতীর্থের সঙ্গে ঝগড়া করে বার্সার অনুশীলন ছাড়লেন নেইমার!

BARSAস্পাের্টস ডেস্ক : বার্সেলোনা ছেড়ে নেইমারের পিএসজিতে যোগ দেওয়ার গুঞ্জন তুঙ্গে। খোদ বার্সেলোনার কর্তারাও এক রকম ছেড়েই দিয়েছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে ধরে রাখার আশা। পিএসজিতে যোগ নেইমার রাজি হয়েছেন বলেই খবর। এই অবস্থায় বার্সার অনুশীলন শিবিরে ঘটে গেল অনাকাঙ্খিত এক ঘটনা। ঘটনার কেন্দ্র বিন্দুতে সেই নেইমারই। সতীর্থের সঙ্গে ঝগড়া করে বার্সেলোনার অনুশীলন ছেড়ে ঝড়ের গতিতে হোটেলে চলে গেছেন ব্রাজিল তারকা! অনুশীলনের এই ঘটনা নেইমারের পিএসজিতে যোগ দেওয়ার গুঞ্জনটাকে দিয়েছে অন্য মাত্রা! একাধিক গণমাধ্যমের খবর, যুক্তরাষ্ট্র থেকে বার্সেলোনায় নয়, নেইমারকে বহনকারী বিমান পৌঁছবে প্যারিসে।
ঘটনাটা আজ শুক্রবার সকালে। মেসি-সুয়ারেজদের সঙ্গে সকালে বেশ ফুরফুরে মেজাজেই অনুশীলনে করছিলেন নেইমার। হঠাৎ করেই কি নিয়ে যেন কথা নেইমারের সঙ্গে কাটাকাটি হয় এই মৌসুমেই বেনফিকা থেকে কিনে আনা পর্তুগিজ ডিফেন্ডার নেলসন সেমেদোর। ভিডিওতে দেখা যাচ্ছে, ঝগড়ার দায়টা ২৫ বছর বয়সী নেইমারেরই বেশী! কথা কাটাকাটির এক পর্যায়ে নতুন সতীর্থকে তিনিই ধাক্কা মেরে বসেন!

প্রথমে আর্জেন্টাইন ডিফেন্ডার হাভিয়ের মাচেরানো এগিয়ে দুজনকে নিবৃত করেন। মাচেরানোসহ অন্যদের ইঙ্গিতে সেমেদো দ্রুত নেইমারের কাছ থেকে দূরেও সরে যান। তারপরও নেইমার সেমেদোর দিকে।ধেয়ে যেতে উদ্ধত হন। বার্সার স্প্যানিশ মিডফিল্ডার সার্জিও বুসকেটস টেনে ধরে থামিয়েছেন নেইমারকে। ঘটনার পরপরই অনুশীলন ছেড়ে চলে যান নেইমার।
ভিডিও ক্লিপের মাধ্যমে বার্সার অনুশীলনের সেই ঝগড়ার দৃশ্যটি প্রথম প্রচার করে স্কাইস্পোর্টস। পরে ডেইলিমেইলও তাদের প্রতিবেদনের সঙ্গে ভিডিও ক্লিপটি সংযোজন করে। মুহূর্তেই সেই ভিডিও ক্লিপ সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল। 
ঘটনার পর বিশ্বজুড়ে গুঞ্জন, এর মাধ্যমে কী বার্সা ছাড়ার পরিস্কার বার্তাই দিতে চাইলেন নেইমার?

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া