adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফরহাদ মজহার বারডেম হাসপাতালে

MAZHARনিজস্ব প্রতিবেদক : আদালত থেকে নিজ জিম্মায় বাড়ি ফেরার অনুমতি পাওয়ার পর কবি, প্রাবন্ধিক ও রাজনৈতিক বিশ্লেষক ফরহাদ মজহারকে রাজধানীর বারডেম হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

অসুস্থ বোধ করায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন তার স্ত্রী ফরিদা আখতার। তিনি বলেন, বর্তমানে কবিকে বারডেম হাসপাতালের কেবিন ব্লকে ভর্তি রয়েছেন।

এর আগে, বিকেলে ঢাকার সিএমএম আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেওয়ার পর ১০ হাজার টাকা মুচলেকায় নিজ জিম্মায় বাড়ি যাওয়ার অনুমতি পান ফরহাদ মজহার। পরে বিকেল ৬টার কিছু আগে মাইক্রোবাসে করে আদালত প্রাঙ্গণ ত্যাগ করেন তিনি।

৩ জুলাই সোমবার ভোর ৫টার দিকে ফোন পেয়ে বাসা থেকে বের হলে তাকে অপহরণ করা হয় বলে দাবি করে তার পরিবার। এমনকি তারা আরও অভিযোগ করেন, স্ত্রীর কাছে ফোন করে ৩৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

এরপর স্ত্রী ফরিদা আক্তার বিষয়টি পুলিশকে জানানোর পর তাকে উদ্ধারে অভিযান শুরু হয়। এরপর রাতে যশোরে ঢাকাগামী একটি বাস থেকে ফরহাদ মজহারকে উদ্ধার করে পুলিশ। উদ্ধারের পর মঙ্গলবার সকালে তাকে প্রথমে রাজধানীর আদাবর থানায় নেওয়া হয়।

সেখান থেকে সকাল ১১টার কিছু আগে নেওয়া হয় মিন্টো রোডে গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের কার্যালয়ে। ডিবি কার্যালয়ে জিজ্ঞাসাবাদ শেষে ১৬৪ ধারায় জবানবন্দি রেকর্ডের জন্য নিম্ন আদালতে পাঠানো হয় ফরহাদ মজহারকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া