adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নরেন্দ্র মোদির মাথার চুল ও দাঁড়ি কেটে ন্যাড়া করলে ২৫ লাখ রুপি পুরস্কার ঘোষণা!

imam_barkatiআন্তর্জাতিক ডেস্ক : ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মাথার চুল ও দাঁড়ি কেটে ন্যাড়া করে তার গায়ে ও মুখে কালি লাগিয়ে দিতে পারলে ২৫ লাখ রুপি পুরস্কার দেওয়ার ঘোষণা দিল অল ইন্ডিয়া মাইনরিটি ফোরাম। ৭ জানুয়ারি শনিবার কলকাতা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে মোদির বিরুদ্ধে এই ফতোয়া জারি করেন কলকাতার টিপু সুলতান মসজিদের ইমাম মওলানা নুরুর রহমান বরকতি। মোদি যে 'পাপ' করেছেন তার শাস্তি হিসাবে এদিন বরকতি এই আর্থিক পুরস্কারের ঘোষণা দেন।

দেশের প্রধানমন্ত্রীর পদ থেকে মোদিকে উৎখাত করে তৃণমূল কংগ্রেস নেত্রী মমতা ব্যানার্জিকে এই পদে বসার ডাকও দেন তিনি। বরকতি বলেন, ‘নোট বাতিলের ফলে সাধারণ মানুষকে দিনের পর দিন ভোগান্তি পোহাতে হচ্ছে, সমস্যায় পড়তে হচ্ছে। মোদির শাসনকালে মুসলিম সমাজ একতরফা হয়ে গেছে। দেশের মানুষ আর মোদিকে চাইছে না। ভারতের অধিকাংশ মানুষই মমতাকে প্রধানমন্ত্রী হিসাবে দেখতে চায়। কারণ দেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে এই মুহুর্তে মমতাকেই এই পদে জরুরি’। 
মমতা ঘনিষ্ট টিপু সুলতান মসজিদের শাহি ইমাম এর আগে বহুবার বিতর্কিত মন্তব্য করে খবরের শিরোনামে এসেছিলেন। কয়েকদিন আগেই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে পাথর ছুঁড়ে পশ্চিমবঙ্গ থেকে তাড়ানোর কথা বলেছিলেন তিনি। এদিনের বৈঠকে মমতার দলের সাংসদ ইদ্রিস আলি ছাড়াও অন্যান্য সংখ্যালঘু নেতারা উপস্থিত ছিলেন। ইমামের এই ঘোষণার সময়ই পাশ থেকে টেবিল পিটিয়ে সেই ফতোয়াকে সমর্থন জানান ইদ্রিস। একজন নির্বাচিত জনপ্রতিনিধি হয়েও প্রধানমন্ত্রীর বিরুদ্ধে জারি হওয়া ফতোয়াকে সমর্থন করা নিয়ে জোর আলোচনা-সমালোচনা শুরু হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2017
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া