adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমির কন্যার বিয়ে!

amirবিনোদন ডেস্ক : রুপালি পর্দায় বলিউড সুপার স্টার আমির খানের মেয়ে গীতা ভোগাত। আগামী মাসেই মুক্তির অপেক্ষায় থাকা আমিরের ‘দঙ্গল’ছবিটিতে গিতা ভোগাতের বাবা মহাবীর ভোগাতের চরিত্রে অভিনয় করেছেন আমির।

এখন ছবির মেয়ে গীতা ভোগাতের বিয়েতে বাস্তবে হাজির হলেন আমির খান। ছবিটি শুটিংয়ের শুরুতেই ভোগাত পরিবারের সঙ্গে সখ্য গড়ে ওঠে মিস্টার পারফেকশনিস্টের।

মুক্তির অপেক্ষায় আমির খানের ‘দঙ্গল’ সিনেমা। আসছে ২৩ ডিসেম্বর প্রিমিয়ার হবে নতুন ফিল্মটির। ভারতের হরিয়ানার কুস্তিগির মহাবীর সিং ফোগাতের জীবনী নিয়ে নির্মিত হয়েছে। দুই মেয়ে গীতা ও ববিতাকে কুস্তির প্রশিক্ষণ দেন মহাবীরের চরিত্রে অভিনয় করেছেন আমির।

দুই মেয়ের একজন গীতা, আর বাস্তবের সেই গীতার বিয়েতেই হাজির হলেন মিস্টার পারফেক্ট।  

২০ নভেম্বর, রবিবার ছিল বিয়ের দিন। বাস্তবের মহাবীরের দাওয়াত পেয়ে সেই অনুষ্ঠানে আমির ও তার দঙ্গল ছবির টিম সেখানে হাজির হন।

যেটা নিয়ে ভারতীয় গণমাধ্যমকে আমির বলেন, গীতার বিয়েতে ওর পরিবারকে ‘দঙ্গল’ ছবিটি উপহার দিলাম।

গীতা জানান, ছবি নির্মাণের জন্য আমির খান বেশ কয়েকবার তার সঙ্গে দেখা করেছেন। আমিরকে খুব শ্রদ্ধাও করেন তিনি। আমির ও তার স্ত্রী কিরণ নিজেরা রান্না করে তাকে খাইয়েছেন।

উল্লেখ্য, দঙ্গল সিনেমায় গীতা চরিত্রে অভিনয় করেছেন ফাতিমা সানা শেখ। আরেক মেয়ে ববিতার চরিত্রে সানিয়া মালহোত্রা ও স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন সাক্ষী।

ভারতের আরেক কুস্তিগির পাবন কুমারের সঙ্গে বিয়ে হবে গিতা ভোগাতের। ‘দঙ্গল’ ছবির পরিচালক নিতেশ তিওয়ারিও থাকছেন বিয়ের অনুষ্ঠানে। মহাবীর ভোগাত জানান, বিয়ের সব কাজই সুষ্ঠুভাবে এগিয়ে যাচ্ছে। আগামী ১৯ নভেম্বর সংগীত ও মেহেদি। বিয়ের অনুষ্ঠান হরিয়ানার একটি গ্রামে। আর ‘দঙ্গল’ মুক্তি পেতে যাচ্ছে আগামী মাসের ২৩ তারিখ। বলিউড হাঙ্গামা। টাইমস অব ইন্ডিয়া।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2016
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া