adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মালাইকাকে হারানোর ভয় আরবাজের

jakia..arbaz_104051বিনোদন ডেস্ক : বলিউডে এখন বিচ্ছেদের গুঞ্জনের কেন্দ্রে আরবাজ খান এবং মালাইকা আরোরা খান। শোনা যায়, অন্য কারও প্রেমে পড়ে আরবাজের সঙ্গে সম্পর্ক ভাঙতে চাইছিলেন মালাইকা। সেই গসিপ নিয়ে এতদিন পরে মুখ খুললেন আরবাজ।

মালাইকার প্রতি নিজের ভালোবাসা প্রকাশে বিন্দুমাত্র সংকোচ না রেখে জানালেন, ‘১৭ বছর হল বিয়ে হয়েছে আমাদের। আমি এখনও মালাইকার ব্যাপারে পজেসিভ। ও আমার কাছে সবচেয়ে বেশি দামি। ওকে হারিয়ে ফেলার ভয়ও পাই।’

তবে তাঁদের সম্পর্কে যে সাময়িক সমস্যা হয়েছিল তা পরোক্ষে মেনে নিয়ে আরবাজের সোজাসাপটা জবাব, ‘‘জীবনে কখনও এমন সময় আসে যখন নিয়ন্ত্রণটা স্ত্রীর হাতেই দিতে হয়। এখন আমরা ঠিক সেই সময়টার মধ্যে দিয়ে যাচ্ছি।”

প্রথমে শোনা গিয়েছিল এক মার্কিন ব্যবসায়ীর প্রেমে পড়েছেন মালাইকা। কিন্তু বলিউডে কান পাতলে শোনা যাচ্ছিল অর্জুন কাপুরের নাম। সম্প্রতি এক বলিউডি পার্টিতে মুখোমুখি হয়েছিলেন অর্জুন-মালাইকা। সেখানে নাকি বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা গিয়েছে তাঁদের।

যদিও বলিউডে এখন যেন বিচ্ছেদের মৌসুম চলছে। কয়েকদিন আগেই ফারহান এবং অধুনা আখতার ১৫ বছরের সম্পর্কের পর বিচ্ছেদের চূড়ান্ত সিদ্ধান্তের কথা প্রকাশ্যে জানিয়েছেন। তার পরই ফের এই ‘শকিং ব্রেকআপ’-এর জল্পনা শুরু হয়েছিল মুম্বাই ইন্ডাস্ট্রিতে।


 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া