adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরী মনির আমন্ত্রণ

mohowaবিনোদন ডেস্ক : রওশন আরা নীপা পরিচালিত চলচ্চিত্র ‘মহুয়া সুন্দরী’ মুক্তি পাচ্ছে ২০ নভেম্বর। শুক্রবার সিনেমাটির পোস্টারের মোড়ক উšে§াচন করা হয়। সিনেমাটি নিয়ে খুবই উচ্ছ্বসিত নায়িকা পরী মনি। এ পর্যন্ত অভিনয় করা সিনেমাগুলোর মধ্যে এই সিনেমাটিকে সেরা বলে মন্তব্য করেছেন তিনি। 
এ প্রসঙ্গে পরীমনি বলেন, ‘আমার জীবনে এ ধরনের ছবিতে আর কাজ করা হবে কিনা জানি না। আমার এখন পর্যন্ত করা ছবিগুলোর মধ্যে সেরা একটি কাজ মহুয়া সুন্দরী। আমি আমার দর্শকদেরআমন্ত্রণ জানাব তারা যেন হলে গিয়ে ছবিটি দেখেন।’
সরকারি অনুদান ও মাস্টার অপেরার যৌথ প্রযোজনায় ‘ময়মনসিংহ গীতিকা’র জনপ্রিয় উপাখ্যান ‘মহুয়ার পালা’ অবলম্বনে ছবিটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন রওশন আরা নীপা।
তরুণ এই নির্মাতা বলেন, ‘অনেক শ্রম অনেক কষ্টের গল্প আছে ছবিটি নিয়ে। আমার সব শ্রম আর কষ্ট ভুলে যাব দর্শক ছবিটি দেখে আনন্দ পেলে। আমার বিশ্বাস মহুয়া সুন্দরী বাংলাদেশের চলচ্চিত্রে নতুন ইতিহাস করবে। গল্পটিকে আমি বর্তমান প্রেক্ষাপটে উপস্থাপন করছি। আমার ছবির গল্প যাত্রাপালার নায়িকা ছবি রাণী আর গ্রামের প্রভাবশালী ধনাঢ্য পরিবারের সন্তান জীবনকে ঘিরে। ঘটনাক্রমে ছবি আর জীবনের প্রেম হয়। একসময় ছবির মনে হয় সে যেন মহুয়ার পালার মহুয়া।’
মহুয়া সুন্দরী সিনেমায় আরও অভিনয় করছেন মামুনুর রশীদ, সুচরিতা, সুমিত, জয়রাজ প্রমুখ। ছবিতে গান আছে ছয়টি। সংগীতায়োজন করেছেন ইমন সাহা এবং অমিত চট্টোপাধ্যায়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া