adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জিম ক্যারির কাঁধে প্রেমিকার কফিন

Jim-Carrey-HOMEবিনোদন ডেস্ক : বেশ ভাঙ্গা-গড়ার মধ্যেই যাচ্ছিল হলিউড অভিনেতা জিম ক্যারি ও মেকআপ আর্টিস্ট ক্যাথরিনা হোয়াইটের সম্পর্ক। আত্মহত্যার মাধ্যমে তার অবসান ঘটালেন ক্যাথরিনা। অন্যদিকে সকল জল্পনার অবসান ঘটিয়ে সাবেক প্রেমিকার শেষকৃত্যে হাজির হলেন জিম। কাঁধে বইলেন কফিন।
ক্যাথরিনার বাড়ি আয়ারল্যান্ডে। সেখানকার কাপাহোয়াইট গ্রামের আওয়ার লেডি অব ফাতিমা চার্চে ক্যাথরিনার শেষকৃত্য অনুষ্ঠিত হয়। এর পর তাকে কাপাহোয়াইট সেমেট্রিতে বাবার কবরের পাশেই সমাহিত করা হয়।
ক্যাথরিনা ২৮ সেপ্টেম্বর রাতে আত্মহত্যা করেন। অতিরিক্ত মাদক সেবনের মাধ্যমে তার মৃত্যু হয়। মৃতদেহের কাছে বিভিন্ন ধরনের পিল পাওয়া গেছে।
আইরিশ বংশোদ্ভূত ক্যাথরিনা হোয়াইটের বয়স ৩০ বছর। তিনি বেশ কয়েকবছর ধরে মেকআপ আর্টিস্ট হিসেবে কাজ করছেন হলিউডে। সে সূত্রে পরিচয় জিমের সঙ্গে।
৫৩ বছর বয়সী ‘ট্রু ম্যান শো’ ও ‘ব্রুস অলমাইটি’ তারকা জিম ক্যারির সঙ্গে ক্যাথরিনার সম্পর্ক গড়ে উঠে ২০১২ সালে। মাঝে তিক্ততা সৃষ্টি হলে তারা পরস্পর থেকে দূরে থাকেন। সর্বশেষ মে মাসে তাদের সম্পর্কের উন্নতি হয়। ওই সময় তাদের ছবিও সংবাদ মাধ্যমে প্রকাশ হয়। কিন্তু সেপ্টেম্বরের শেষ সপ্তাহে এসে আবারও অবনতি ঘটে।
২০১০ সালে অভিনেত্রী জেনি ম্যাকার্থির সঙ্গে ছাড়াছাড়ি হয় জিমের। এর আগে ডির্ভোসের মাধ্যমে তিনি দুটি বিয়ের পাঠ চুকিয়েছেন। ২০১২ সালে ক্যাথরিনার সঙ্গে তার সম্পর্ক তৈরি হয়।
এ দিকে শনিবার ক্যাথরিনা হোয়াইটের সঙ্গে একটি যুগল ছবি পোস্ট করে টুইটারে জিম ক্যারি লিখেন ‘লাভ ক্যাননট বি লস্ট’।
হলিউড রিপোর্টার অবলম্বনে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া