adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আলোচনায় শাহরুখের ফ্যান (ভিডিও)

SHARUKবিনোদন ডেস্ক : বলিউডের বাদশাহ হিসেবে পরিচিত শাহরুখ খান। তার ফ্যান দেশ ছাড়িয়ে বিদেশেও অগনিত। কিন্তু এবার অন্য ফ্যানের খোঁজ দিলেন শাহরুখ। মুক্তি পেল তার আপকামিং ফ্যান সিনেমার টিজার।
দুনিয়ার সবচেয়ে বড় সুপারস্টারের সবচেয়ে বড় ফ্যান। এটাই সিনেমাটির ট্যাগ লাইন। আদিত্য চোপড়া প্রযোজিত ও মনীশ শর্মা পরিচালিত ফ্যান সিনেমায় সুপারস্টার ও ফ্যানের ভূমিকায় অভিনয় করেছেন শাহরুখ।
মনীষ শর্মার এ সিনেমা যেন আসল শাহরুখকেই ফুটিয়ে তুলেছেন। টিজারে দেখা গেছে, ফ্যানদের বিপুল আগ্রহের মধ্যেই প্রাসাদোপম বাড়ির সামনে এসে দাড়াচ্ছেন নায়ক। বলিউডে এ দৃশ্য অমিতাভ বচ্চনের বাসভবন ‘জলসা’ ছাড়া দেখা যায় কেবল শাহরুখের বাসভবন ‘মান্নাত’-এর সামনেই। রিয়েল থেকে তা এবার রিল লাইফে।
সিনেমাটির টিজার রিলিজ করেছেন বাদশা স্বয়ং। টুইট করে শাহরুখ টিজার এনেছেন তার ফ্যানদের সামনে। জানতেও চেয়েছেন কেমন লাগছে ফ্যানের টিজার। যশরাজ ফিল্মসের ব্যানারে এ সিনেমা মুক্তি পাবে ২০১৬ সালের ১৫ এপ্রিল। এত আগে টিজার দিয়ে দর্শক ও শাহরুখ ভক্তদের মনে কৌতূহল জাগিয়ে রাখল। মুক্তির আগেই সিনেমাটি নিয়ে ইতিমধ্যে ভক্তদের মধ্যে শুরু হয়ে গেছে তুমুল আলোচনা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া