adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বলিউডে আসছেন শ্রীদেবীর দুই মেয়ে

SRIDABIবিনোদন ডেস্ক : শ্রীদেবী, বলিউড কুইন। যার চোখ, ঠোট আর নৃত্যের ঝঙ্কার কাঁপন তুলতো বলিউড পাড়ায়। এবার সেই বলিপাড়া কাঁপাতে পর্দায় আসছেন তারই দুই মেয়ে জানভি কাপুর ও খুশি কাপুর! এমন গুঞ্জন এখন সর্বত্র।
গত কয়েক বছর ধরেই বিভিন্ন অনুষ্ঠানে বড় মেয়ে জানভি কাপুরকে সঙ্গে করে নিয়ে আসছেন শ্রীদেবী। সবার আকর্ষণের কেন্দ্রবিন্দুতে নিয়ে আসার জন্য যে এককালে বলিউড কাঁপানো শ্রীদেবীর এ উদ্যোগ তা কারো বোঝার বাকি নেই।

১৯ বছর বয়সী জানভি কাপুর এখন অপেক্ষা করছেন বলিউডে আসার। তবে কবে আসছেন তিনি পর্দায়? কার বিপরীতেই বা তাকে দেখা যাবে! তার কিছু এখনো জানা যায়নি। তবে পির্দায় তিনি আসছেন, এটাই সত্যি।

শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর বড় বোনের চেয়ে কোনো অংশে কম যান না। যদিও তার বয়স এখন ১৪, তবে বিভিন্ন অনুষ্ঠানে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে দেখেই সহজেই বলা যায় বলিউড তার জন্য উপযুক্ত।

যার আগমনে ঝড় উঠতো রূপালী পর্দায়। সেই শ্রীদেবীদের দিন এখন শেষ। বলি পাড়া কাঁপাচ্ছেন তাদের পরবর্তী প্রজন্ম। গোটা বলিপাড়ায় দাপিয়ে বেড়াচ্ছে তাদের উত্তরসূরিরা। এবার অপেক্ষার পালা, তার দু’মেয়ে জানভি আর খুশি কতোটা দিতে পারেন বলিউডকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া