adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভারতীয় ক্রিকেট দল আসছে ৮ জুন

INDIAক্রীড়া প্রতিবেদক : ভারতীয় ক্রিকেট দলের বাংলাদেশ সফর একদিন পিছিয়ে গেলো। আগামী ৮ জুন সোমবার দলটি ঢাকা এসে পৌঁছাবে। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি শনিবার ঢাকা আসছেন আর পরদিন ৭ জুন সে দেশের ক্রিকেট দল ঢাকায় পৌঁছানোর কথা ছিলো, কিন্তু ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) কলকাতায় ক্রিকেটারদের ফিটনেস টেস্টের জন্য সফরের তারিখ একদিন পিছিয়ে দেয়। অর্থাৎ ৮ জুন সোমবার কলকাতা থেকে বিকালে ঢাকায় পৌঁছাবে ভারতীয় দল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ঢাকা ছাড়ছেন ৭ জুন বিকালে। আজ বিরাট কোহলির দলটি ফিটনেস টেস্টের জন্য কলকাতায় পৌঁছায়। 

ভারতীয় ক্রিকেটে ছন্দপতন : 
ভারতের এখন চিন্তার বিষয় বাংলাদেশের বিপক্ষে সিরিজ। আর এ সিরিজ মাঠে গড়ানোর কয়েকদিন আগেই ভারতীয় ক্রিকেট ফাঁটল। টাইগারদের বিরুদ্ধে মাঠে নামার আগে ভারতীয় ক্রিকেটের শীর্ষপদে বড় ধরনের ছন্দপতন ঘটেছে।
বাংলাদেশের ক্রিকেট নিয়ে ষড়যন্ত্রকারি বিতর্কিত এন শ্রীনিবাসনের প্রিয়ভাজন ভারতীয় ক্রিকেট বোর্ডের দুর্নীতি দমন ইউনিটের প্রধান রবি সাওয়ানি পদত্যাগ করেছেন। ভারতীয় ক্রিকেটে বোর্ডের এ কর্মকর্তার হঠাৎ পদত্যাগের পর খানিকটা বিপাকে দেশটির ক্রিকেট বোর্ড।  
ভারতীয় মিডিয়ায় বোর্ডের স্বচ্ছতা নিয়ে অভিযোগ উঠেছে। এর মূল কারণ, চুক্তি অনুযায়ী চলতি জুনই ছিলো তার শেষ কাজের শেষ সময়। তবে বোর্ড রাখতে চাইলেও রাজি নন সাওয়ানি।
সাবেক আকসু চেয়ারম্যান অনেক আগেই নিজের পদ থেকে সরে দাড়াতে চাইছিলেন তবে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের মৌসুম শেষ হওয়া পর্যন্ত পদে অধীন থাকার অনুরোধ করে বোর্ড। তবে রভি সাওয়ানি নিজের মুখে পদত্যাগের কোনো কারণ এখনো জানাননি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া