adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মৃত্যু নিয়ে চিন্তিত নই – নিজামী

sdfgsdfgdfডেস্ক রিপোর্ট : দলীয় নেতাকর্মীদের শান্ত থাকার ও সহিসংতায় না জড়ানোর আহ্বান জানিয়েছেন জামায়াতে ইসলামীর আমির মাওলানা মতিউর রহমান নিজামী। তিনি বলেছেন, আমি মৃত্যু নিয়ে চিন্তিত নই। কারণ জীবন-মৃত্যু আল্লাহর হাতে। যার যেখানে মৃত্যু লেখা আছে সেখানেই হবে।
নবী রাসূল ও ইসলামী আন্দোলনের নেতাকর্মীদের উপর অতীতে জুলুম-নির্যাতন ও মিথ্যা-অপবাদ এসেছে। আজ আমরা যেহেতু ইসলামী আন্দোলনের কর্মী সেহেতু এধরনের জুলুম-নির্যাতন আমাদের উপর এসেছে। রায়ে আমার সম্পর্কে যা কিছু বলা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও অসত্য। একই সঙ্গে তিনি দলীয় নেতা-কর্মীদের কোনো প্রকার উস্কানিতে পা না দিতেও আহ্বান জানান।
গতকাল (বুধবার) দুপুরে রায় ঘোষণার পর মাওলানা মতিউর রহমান নিজামীর সঙ্গে জামায়াতের আইনজীবী অ্যাডভোকেট তাজুল ইসলাম ও তার ছেলে ব্যারিস্টার নাযিবুর রহমান মোমেন দেখা করতে গেলে তিনি এসব কথা বলেন।
পরে তাজুল ইসলাম সাংবাদিকদের বলেন, মাওলানা নিজামী বলেছেন, রায়ে তার সম্পর্কে যা কিছু বলা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও অসত্য। তিনি জামায়াতের নেতা-কর্মীদের শান্ত থাকতে এবং কোনো প্রকার উস্কানিতে পা না দিতে বলেছেন।
সাক্ষাতের সময় নিজামী আরো বলেন, একাত্তরে আমি এবং আমার দল কোনো অপরাধের সাথে সম্পৃক্ত ছিলাম না। শুধুমাত্র জামায়াত দেশের সবচেয়ে বড় ইসলামী শক্তি এবং ১৯৯৬ সালে আওয়ামী লীগকে সরকার গঠনে সমর্থন না দেয়ায় আমাকে এই বিচারের মুখোমুখি করা হয়েছে।
নিজামী বলেন, রায়ে যেসব ঘটনার কথা বলা হয়েছে আমি কখনো সেসব জায়গায় যাইনি। সরকার অন্যায়ভাবে আমাকে এই মামলায় সাজা দিয়েছে। এজন্য অন্যায়ের প্রতিবাদ করতে হবে। তবে তা শান্তিপূর্ণভাবে করতে হবে। রায় আইনিভাবে মোকাবেলা করবেন জানিয়ে সহিংসতায় না জড়াতে কর্মীদের প্রতি আহ্বান জানান জামায়াতে ইসলামীর আমির মতিউর রহমান নিজামী। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া