adv
১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

মালয়েশিয়াগামী ৩৫ যুবক উদ্ধার, দালাল আটক

ফাইল ফটো {focus_keyword} মালয়েশিয়াগামী ৩৫ যুবক উদ্ধার, দালাল আটক malayesiaডেস্ক রিপোর্ট : অবৈধভাবে মালয়েশিয়া যাওয়ার পথে চট্টগ্রাম নগরীর বহদ্দারহাট ও স্টেশন রোড এলাকা থেকে ৩৫ জনকে উদ্ধার করেছে পুলিশ। এসময় ইদ্রিছ (৩০) নামে এক দালালকেও আটক করা হয়েছে।
রোববার রাত ৯টার দিকে তাদের উদ্ধার করে চান্দগাঁও থানা পুলিশ। চান্দগাঁও থানার এসআই নুরুল ইসলাম  জানান, যশোর থেকে মোহাম্মদ আলী নামে এক দালাল ৩৫ জন যুবককে সমুদ্র পথে অবৈধভাবে মালয়েশিয়া নিয়ে যাওয়ার জন্য নগরের স্টেশন রোডের কয়েকটি হোটেলে রাখেন। চট্টগ্রামে এসব তদারকি করছিলেন টেকনাফ উপজেলা বাসিন্দা ইদ্রিস। তিনি রাতে বহদ্দারহাট মাইক্রো স্ট্যান্ড থেকে দুটি মাইক্রো ভাড়া করে টেকনাফ যাওয়ার উদ্দেশে যাত্রা করেন স্টেশন রোডের দিকে। এসময় পুলিশও তাদের অনুসরণ করে সেখানে ওঁত পেতে থাকে। ৩৫ যুবক যখন মাইক্রোতে ওঠে তখন তাদের করে থানায় নিয়ে আসা হয়।

এস আই নুরুল ইসলাম বলেন, ‘উদ্ধার হওয়া সকলেই যশোরের দরিদ্র পরিবারের সন্তান। তাদের মিথ্যা প্রলোভন দেখিয়ে চট্টগ্রামে এনেছিল মোহাম্মদ আলী। আর চট্টগ্রাম থেকে তাদের টেকনাফে নিয়ে যাচ্ছিল ইদ্রিছ। সেখানে তাদের বুঝে নেয়ার জন্য প্রস্তুত ছিল সবুর নামে আরেক দালাল।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া