adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘একমাত্র খারাপ লোক আমি’

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশে একমাত্র খারাপ লোক আমি, তারপরে শেখ হাসিনা। আর সবাই ফেরেস্তা। আমি দুর্ব্যবহার করি। মহারাজের মতো আচরণ করি। পত্র-পত্রিকাওয়ালারা লেখে। লিখলে কি হবে? যে অপমান সইতে পারে তার জন্য এটা কিছু না, সে সফল হবেই।
বুধবার জাতীয় জাদুঘরে ‘তিন সুতার অর্থনীতি এবং দারিদ্র্য বিমোচনে আইটি’ শীর্ষক সেমিনারে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের মন্ত্রী আব্দুল লতিফ সিদ্দিকী এ কথা বলেন। সেমিনারের আয়োজন করে সাপ্তাহিক ধাবমান।
প্রাইভেট অপারেটরদের ভিওআইপি ব্যবসার চিত্র তুলে আবদুল লতিফ সিদ্দিকী বলেন, আমার কাছে ৪৭ হাজার পৃষ্ঠার লংশিফট কাগজ আছে। বিটিআরসির মাধ্যমে আমাদের দেশের ছেলেরা ১৭ শতাংশ ভিওআইপি করতে পারে। বাকি সব প্রাইভেট অপারেটররা করে। আমি এগুলো নিয়ে বললে বলে আমি খারাপ। আইজিডব্লিউ, আর জিএক্স-এর ব্যবসা যত বিত্তবান সবার আছে।
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুল লতিফ সিদ্দিকী বলেন, ইউনিয়ন তথ্য সেবা খুঁড়িয়ে খুঁড়িয়ে চলে। এ দিয়ে হবে না। উপকরণ ছাড়া যুদ্ধ হয় না। উপকরণ ছাড়া আমরা যুদ্ধ ঘোষণা করে ফেলেছি। আমাদের উপকরণ যোগাড় করতে হবে আগে। এখানে আসল জিনিস বা মূল সুযোগটা থেকে আমাদের বঞ্চিত করা হচ্ছে।
মন্ত্রী বলেন, আজ পার্লামেন্টে কঠিন কিছু বলার প্রস্তুতি নিয়েছি। ইন্টানেটের স্প্রিড বাড়াতে পারলে আমাদের জিডিপি গ্রোথ বাড়বে। এদিকে সবার নজর দিতে হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া