adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নওগাঁ ও নেত্রকোনা জেলা কমিটি ভেঙে দিলেন খালেদা

ডেস্ক রিপোর্ট : পঞ্চগড়, সৈয়দপুরের পর এবার নওগাঁ ও নেত্রকোনা জেলা কমিটি ভেঙে দিলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। রোববার রাতে গুলশানের নিজ রাজনৈতিক কার্যালয়ে জেলা দুটির বিভিন্ন পর্যায়ের নেতাদের সঙ্গে মতবিনিময়কালে বর্তমান কমিটি ভেঙে দেন তিনি।
একই সঙ্গে খালেদা জিয়া দুই জেলায় আহ্বায়ক কমিটি গঠন করে দেন এবং আগামী দুই মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশ দেন বলে জানা গেছে।
দলীয় সূত্রে জানা গেছে, বিএনপির ৭৫টি সাংগঠনিক জেলার মধ্যে যেসব স্থানে অভ্যন্তরীণ কোন্দল আছে সেই সব জেলা কমিটির নেতাদের সঙ্গে খালেদা জিয়া ধারাবাহিকভাবে মতবিনিময় করবেন। গত বৃহস্পতিবার পঞ্চগড় ও সৈয়দপুরের নেতাদের সঙ্গে মতবিনিয়ের পর জেলা দু্টরি কমিটি ভেঙে আহ্বায়ক কমিটি করে দেন তিনি।
সদ্য বিলুপ্ত নওগাঁ জেলা বিএনপির সভাপতি শামসুজ্জোহা খান জানান, দুটি জেলার নেতাদের সঙ্গে দলীয় প্রধান মতবিনিময় করেছেন। সেখানেই কমিটি ভেঙে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে, পাশাপাশি আগামী দুই মাসের মধ্যে নতুন কমিটি করারও নির্দেশ দেয়া হয়েছে।
তিনি জানান, জেলার নেতারা সাংগঠনিক অবস্থা নিয়ে বক্তব্য রেখেছেন আর  চেয়ারপারসনও করণীয় নিয়ে পরাশর্ম দিয়েছেন।

আন্দোলনে নামতে বিএনপি চেয়ারপারসন আরো সময় নেয়ার কথা বলেছেন বলেও জানান এই নেতা।
বৈঠকে উপস্থিত বিএনপির একজন যুগ্ম মহাসচিব শিগগিরই বিএনপি আন্দোলনে নামছে না। সবকিছু গুছিয়ে আরো সময় নিয়ে আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে। চেয়ারপারসন জেলার নেতাদের এমন কথাই বলেছেন।
মতবিনিময় সভায় কেন্দ্রীয় বিএনপির পক্ষ থেকে দলের যুগ্ম-মহাসচিব মিজানুর রহমান মিনু, সালাহউদ্দীন আহমেদ, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন উপস্থিত ছিলেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া