adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পাকিস্তান সফরে আমন্ত্রণ ম্যারাডোনাকে

আন্তর্জাতিক ডেস্ক : নিজ দেশের ফুটবল সংগঠন আজের্টনাইন ফুটবল অ্যাসোসিয়েশনকে (এএফএ) পাকিস্তানের ফুটবল সংস্থার সঙ্গে তুলনা করেছিলেন দিয়েগো ম্যারাডোনা। পাকিস্তান ফুটবল কর্মকর্তাদের মতোই নাকি তার দেশের ফুটবল কর্মকর্তারা। এমনটা শোনার পরই বৃহস্পতিবার ম্যারাডোনাকে পাকিস্তান সফরের আমন্ত্রণ জানাল দেশটির ফুটবল ফেডারেশন কর্মকর্তারা।
পাকিস্তান ফুটবল ফেডারেশনের সিনিয়র কর্মকর্তা নাভীদ হায়দার তার দেশ নিয়ে ম্যারাডোনার বক্তব্যকে স্বাগত জানিয়েছেন। একইসঙ্গে দেশের ফুটবলের উন্নয়নে আর্জেন্টাইন সাবেক অধিনায়ককে সফরের আহ্বান জানান। খুব ভালো লাগবে ম্যারাডোনা পাকিস্তানে এলে এবং সহায়তা করলে। উনি খুব প্রভাব ফেলার মতো লোক। আমরা তাকে এখানে আসতে স্বাগত জানাই এবং ফুটবলের উন্নয়নে ভূমিকা রাখুক এটাও চাই।’
পাকিস্তান এখন সারা বিশ্বের ১৫৮তম দল। তলানিতেই বলা চলে, কিন্তু সম্প্রতি দেশের ফুটবল উন্নতি করছে মনে করেন নাভীদ,‘আমরা যা করছি তার চেয়েও বেশি চাই কিন্তু গত কয়েক বছর আমরা অনেক অর্জন করেছি।
পাকিস্তানি চ্যাম্পিয়ন খান রিসার্চ ল্যাবরেটরিস (কেআরএল) জানালেন, ম্যারাডোনার এমন মন্তব্য মান্ধাতার আমলের,‘উনি যদি ১২ বছর আগে এই কথা বলতেন তবে ঠিক ছিল। কিন্তু এখন তরুণদের কর্মসূচির পাশাপাশি অনেক পদক্ষেপ নিচ্ছে ফেডারেশন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া