২৪শে এপ্রিল, ২০১৮ ইং | ১১ই বৈশাখ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

পরিচালক মালেক আফসারী বললেন -এটা জায়েদের স্ট্যান্টবাজি

বিনােদন ডেস্ক : গত বছরের ডিসেম্বরে মুক্তি পায় মালেক আফসারী পরিচালিত ‘অন্তর জ্বালা’ ছবিটি। মুক্তির আগেই আলোচনায় উঠে আসে জায়েদ খান-পরীমণি অভিনীত এ ছবি। অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনাও করেন জায়েদ। ছবিটি মুক্তির পরপরই জায়েদ খানের পক্ষ থেকে ঘোষণা দেয়া হয় ‘এক কয়েদির ডায়রি’ নামে তিনি আরও একটি ছবি প্রযোজনা করবেন। আর পরিচালনা করবেন মালেক আফসারী। এমনকি ওই ছবির শ্যুটিং এ বছরের শুরুর দিকে শুরু হওয়ার কথা ছিল। অথচ তা আর হয়নি।

এ বিষয়ে মালেক আফসারী বলেন, ‘এক কয়েদির ডায়রি’ কখন শুরু হবে বা আদৌ হবে কী না- তা আমার জানা নেই। এমনও হতে পারে এটা হয়তো স্ট্যান্টবাজি ছিল।

তিনি আরও বলেন, একটা পোস্টার বানাতে খুব একটা খরচ করতে হয় না। আজকাল তো পোস্টার বানালেই ছবির কথা চলে আসে। আমি জানি না এ ছবির ভবিষ্যত কী।

তাহলে জায়েদ খানের কাছে জানতে চাইলেই তো হয়… এবার মালেক আফসারী বলেন, আমি প্রযোজকের পিছনে ঘুরি না। এ পর্যন্ত দুই ডজন ছবি বানিয়েছি। কেউ বলতে পারবে না কোনো ছবি তৈরির জন্য প্রযোজকের পিছনে পিছনে ঘুরেছি। তার কাছেই জিজ্ঞেস করুন কেন ছবির কাজ শুরু হচ্ছে না।

এদিকে, জায়েদ খান বলেন, এটা কেন স্ট্যান্টবাজি হবে। যখন সময়, সুযোগ হবে তখনই কাজ শুরু করবো। তাছাড়া একজন প্রযোজককে অর্থলগ্নির বিষয়টাও দেখতে হয়। সবকিছু গোছানোর চেষ্টা করছি। সময় হলে শুরু করবো। এটা তো ছেলেখেলা নয়। আমি আবারও বলছি এটা কোনো স্ট্যান্টবাজি নয়। অবশ্যই এ ছবি করবো।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
এপ্রিল ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« মার্চ    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া