১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

উল্টো পথে চলায় প্রতিমন্ত্রী ও সচিবের গাড়ি আটকিয়ে জরিমানা করেন দুদক চেয়ারম্যান

MINISTERনিজস্ব প্রতিবেদক : উল্টো পথে গাড়ি চালানোর অভিযোগে সমাজকল্যাণ প্রতিমন্ত্রীকে জরিমানা করেছে পুলিশ।২৪ সেপ্টেম্বর রােববার বিকালে পরিচালিত অভিযানে সচিব, বিচারক, পুলিশ ও সাংবাদিকরাও জরিমানার মুখে পড়েন।

ট্রাফিক পুলিশের একটি সূত্র জানায়, রাজধানীতে রাষ্ট্রীয় অতিথি ভবন সুগন্ধার সামনে বিকেল চারটার দিকে… বিস্তারিত

৩৪৫০ টাকায় সোলার সিস্টেম

P P Pডেস্ক রিপাের্ট : মাত্র ৩৪৫০ ঢাকায় সোলার সিস্টেম পাওয়া যাচ্ছে অথবা ডটকমে। এটি ‘এক্সপার্ট সোলার সিস্টেমে’র তৈরি। যা বিক্রি ও পরিবেশন করছে আরএফএল।

এতে ৬ ভোল্টের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। দিনের বেলায় জানালা, বারান্দা কিংবা ছাদে রেখে দিলেও এতে চার্জ… বিস্তারিত

ব্রিস্টলে মঈন আলির ‘তাণ্ডব’

MOINস্পাের্টস ডেস্ক : ব্রিস্টলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাঁচ ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচে ৩৯ বলে ৩৯ রান নিয়ে খেলছিলেন মঈন আলি; বেশ সাধারণ মানেই ইনিংস। এরপরই ব্যাট হাতে তাণ্ডব শুরু করলেন এই ইংলিশ ব্যাটসম্যান। একের পর এক ছক্কা-চারের ফুলঝুরিতে ইংল্যান্ডের… বিস্তারিত

‘ওম শান্তি ওম’ এর জন্য দীপিকা পাডুকােন কত টাকা পারিশ্রমিক নেন?

PADUKONবিনােদন ডেস্ক : 'ওম শান্তি ওম' ছবি দিয়ে ২০০৭ সালে বলিউডে অভিষেক হয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। প্রথম ছবিতেই বাজিমাত করে ফেলেন। দর্শকদের মন জিতে নেন তিনি। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি তাকে। শুধুই উপরে উঠে চলেছেন।

এখন তিনি দেশের… বিস্তারিত

সু চির সঙ্গে যোগাযোগ হয়নি, ভয়েস অব আমেরিকাকে প্রধানমন্ত্রী

P Mডেস্ক রিপাের্ট : মিয়ানমারে রোহিঙ্গাদের ওপর নির্যাতন ও বাংলাদেশে আশ্রয় নেওয়ার ব্যাপারে দেশটির নেত্রী অং সান সু চির সঙ্গে কথা হয়নি প্রধানমন্ত্রী শেখ হাসিনার। ভয়েস অব আমেরিকা (ভোয়া) বাংলা সার্ভিসকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা বলেন তিনি।

নিউইয়র্কে প্রধানমন্ত্রী এ… বিস্তারিত

তুরস্ক এক লাখ রোহিঙ্গাকে ঘর বানিয়ে দিতে চায়

TURKEYনিজস্ব প্রতিবেদক : মিয়ানমার থেকে নির্যাতনের মুখে শরণার্থী হয়ে আসা এক লাখ রোহিঙ্গার জন্য আশ্রয়কেন্দ্র নির্মাণ করে দেয়ার আগ্রহ প্রকাশ করেছে তুরস্ক।

রােববার সচিবালয়ে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণমন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার সঙ্গে দেখা করে এই আগ্রহের কথা জানান তুরস্কের… বিস্তারিত

আবার বিদ্যুতের দাম বাড়ানোর প্রস্তাবে উদ্বিগ্ন ডিসিসিআই

BIDDUTনিজস্ব প্রতিবেদক : আবার বিদ্যুৎ ও জ্বালানির দাম বাড়ানোর প্রস্তাবের ওপর গণশুনানির বিষয়ে উদ্বেগ প্রকাশ করেছে ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রিজ (ডিসিসিআই)। অর্থনীতিতে বিরূপ প্রভাবের আশঙ্কায় সংগঠনটি জ্বালানির দাম না বাড়াতে সরকারের প্রতি অনুরোধ জানিয়েছে।

আজ রবিবার সংগঠনটির পক্ষ… বিস্তারিত

ইসলামী ব্যাংক বরিশাল জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন

I B Lডেস্ক রিপাের্ট : ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের বরিশাল জোনের ব্যবসায় উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মো. আব্দুল হামিদ মিঞার অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং… বিস্তারিত

সূূচক ও লেনদেন কমেছে

D S Eডেস্ক রিপাের্ট : ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জে (সিএসই) সপ্তাহের প্রথম কার্যদিবস রবিবার মূল্যসূচক ও লেনদেন কমেছে। আজ দুই বাজারে লেনদেনে অংশ নেওয়া বেশির ভাগ কোম্পানির শেয়ার দরও কমেছে।  

ডিএসইর ওয়েবসাইট সূত্রে জানা যায়, আজ রবিবার… বিস্তারিত

আফ্রিকার মালিতে বিস্ফোরণে তিন বাংলাদেশি শান্তিরক্ষী নিহত

AFRICAনিজস্ব প্রতিবেদক : আফ্রিকার মালিতে সন্ত্রাসীদের পুতে রাখা বোমা বিস্ফোরণে তিন বাংলাদেশি শান্তিরক্ষী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চারজন।

রােববার এই দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)

নিহতরা হলেন সার্জেন্ট আলতাফ, ইএমই (দিনাজপুর), ল্যান্স করপোরাল জাকিরুল, আর্টিলারি (নেত্রকোনা),… বিস্তারিত

সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
সেপ্টেম্বর ২০১৭
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট   অক্টোবর »
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া