adv
১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

যাদের আন্দোলন সংগ্রামের ফলে স্বাধীনতা, সেই দল ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়: প্রধানমন্ত্রী

ডেস্ক রিপাের্ট : আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, যে দেশে যে দল সংগ্রাম করে, ত্যাগ স্বীকার করে, মানুষের কল্যাণে কাজ করে। যাদের আন্দোলন সংগ্রামের ফলে স্বাধীনতা, সেই দল ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়।

শনিবার রাতে গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের বৈঠকের সূচনা বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, অবৈধভাবে ক্ষমতা দখল করে যারা ক্ষমতায় আসে তারা নিজেদের ক্ষমতা নিশ্চিত করেন নিজেদের ভাগ্য গড়ার কাজ করে। আওয়ামী লীগ ১০ বছর ক্ষমতায়, এই সময়ের মধ্যে আমরা মানুষের আস্থা বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছি। মানুষ জানে যে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে তাদের উন্নতি হয়, ভাগ্যের পরিবর্তন হবে। এই বিশ্বাস আস্থাটা ধরে রাখতে হবে। মানুষের কল্যাণে কাজ করতে হবে। আওয়ামী লীগের সকল নেতাকর্মীদের আন্তরিকতা নিয়ে কাজ করতে হবে। এটা হচ্ছে বাস্তবতা। তাহলে আমরা আমাদের অভীষ্ট লক্ষ্যে পৌঁছতে পারবো। জাতির পিতার স্বপ্নের সোনার বাংলাদেশ আমরা করতে পারবো।

আওয়ামী লীগ সভানেত্রী বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, বাংলাদেশ এগিয়ে যাবে। তিনি বলেন, আওয়ামী লীগ জাতির পিতার হাতে গড়া সংগঠন- এটা মনে রাখতে হবে। আমাদেরকে দেশ ও জাতির কল্যাণে কাজ করতে হবে। সংগঠনটাকে তৃণমূল পর্যায়ে ছড়িয়ে দিতে হবে। তৃণমূল থেকে সংগঠনকে গড়ে তুলতে হবে। সময় মত যেন সম্মেলন হয় সে ব্যবস্থা করতে হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2019
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া