ছেলের লাশ দেখে বাবার মৃত্যু

news_img (1)ডেস্ক রিপোর্টঃ ঠাকুরাগাঁওয়ের হরিপুর উপজেলার মরাধর গ্রামের ইসমাইল হোসেন (২৮) কে গত বুধবার রাতে খুন করেছে দুর্বৃত্তরা। এলাকাবাসি ও থানা সূত্রে জানা যায়, গত বুধবার সন্ধ্যা থেকে ইসমাইল হোসেনকে খুঁজে পাওয়া যাচ্ছিলনা। গতকাল বৃহস্পতিবার ইসমাইলের বাড়ি থেকে ২ কি.মি. দূরে করাইমারির বিলে সরিষা ক্ষেতে ইসমাইলের ক্ষত বিক্ষত লাশ দেখে তার পরিবারকে খবর দেয় এলাকাবাসি। বেলা ৪টায় ছেলের লাশ দেখা মাত্র হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা যায় ইসমাইলের পিতা আ. হান্নান (৭০)। বৃহস্পতিবার বাদ মাগরিব থানা পুলিশ ইসমাইলের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠায়।

হরিপুর থানা অফিসার ইনচার্জ আকতারুজ্জামান প্রধান ইসমাইল খুন হওয়ার বিষয়টি নিশ্চিত করেণ।


 

ঠাকুরগাঁওয়ে বিরল প্রজাতির শকুন উদ্ধার

Gunxhetnba-Oveq-ot20131221002159ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ে বিরল প্রজাতির দু’টি শকুন উদ্ধার করেছে বন বিভাগের কর্মীরা।

শুক্রবার সকালে সদর উপজেলার মহাদেবপুর ও পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থেকে শকুন দু’টি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত শকুন দু’টিকে প্রাণিসম্পদ দপ্তরে প্রাথমিক চিকিৎসার দেওয়া হয়েছে।

ঠাকুরগাঁও বনবিভাগের ফিল্ড অফিসার হরিপদ দেবনাথ বাংলানিউজকে জানান, চিলারং ইউনিয়নের চেয়ারম্যান ফজলুর রহমান খবর দিলে মহাদেবপুর ও দেবীগঞ্জ গ্রাম (পাশাপাশি গ্রাম)  থেকে অসুস্থ অবস্থায় পাখি দু’টি উদ্ধার করা হয়।

বন বিভাগের সহকারী কর্মকর্তা শ্যামল কুমার ঘোষ জানান, শীত প্রধান অঞ্চল থেকে নিজেকে বাঁচানোর জন্য শকুনগুলো বাংলাদেশে চলে আসে। প্রতিবছর এ সময়ে পঞ্চগড় ও ঠাকুরগাঁও অঞ্চলে বিরল প্রজাতির শকুনের দেখা মেলে।

অবরোধের কারণে সংরক্ষণাগারে পাঠানো যাচ্ছে না বলে জানান তিনি।