adv
২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কাকে ১০৪ রানে হারালো বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক: দ্বিতীয় ম্যাচেও হালে পানি পেলো না শ্রীলঙ্কা নারী দল। টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কা নারী ‘এ’ দলকে স্রেফ উড়িয়ে দিয়েছে বাংলাদেশ এ’ দল। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয়টিতে শ্রীলঙ্কা নারী ‘এ’ দলকে ১০৪ রানে হারিয়েছে বাংলাদেশ। এর আগে… বিস্তারিত

বিচারের কাঠগড়ায় ম্যানচেস্টার সিটি, প্রশ্নের মুখে পড়তে পারে ইংলিশ লিগও

স্পোর্টস ডেস্ক: ইংলিশ প্রিমিয়ার লিগ আর ম্যানচেস্টার সিটির মধ্যকার ফুটবল বিশ্বের অন্যতম আলোচিত ট্রায়াল সোমবার থেকে শুরু হচ্ছে। যে বিচারে সিটিজেনদের বিরুদ্ধে ১১৫টি মামলা নিষ্পত্তি হবে। দোষী প্রমাণিত হলে পয়েন্ট কর্তন এমন কী রেলিগেশনও হতে পারে ম্যানসিটির। আর নির্দোষ প্রমাণিত… বিস্তারিত

বাংলাদেশকে শতভাগ শুল্কমুক্ত বাজার সুবিধা দেবে চীন

ডেস্ক রিপাের্ট: পররাষ্ট্র সচিব মো. জসিম উদ্দিন জানিয়েছেন, বাংলাদেশকে ১০০ শতাংশ শুল্কমুক্ত বাজার সুবিধা দেবে চীন। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) চীনের রাষ্ট্রদূত ইয়াও ওয়েনের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ শেষে রাতে সাংবাদিকদের এই তথ্য জানান তিনি।

পররাষ্ট্র সচিব জানান, ‘চীনের রাষ্ট্রদূতের সঙ্গে সৌজন্য… বিস্তারিত

খেলার জগৎ নয়, আমাকে দুর্নীতির মহাসাগরে ছেড়ে দেয়া হয়েছে: ক্রীড়া উপদেষ্টা

স্পোর্টস ডেস্ক: অন্তর্বর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ভেরিফায়েড অ্যাকাউন্টে হতাশা প্রকাশ করে স্ট্যাটাস দিয়েছেন। সেখানে তিনি লিখেছেন, মনে হচ্ছে আমাকে নিয়ে কেউ দুর্নীতির মহাসাগরে ছেড়ে দিয়েছে।
ঘটনার বিশ্লেষনে জানা গেছে , গতকাল বৃহস্পতিবার… বিস্তারিত

ব্যালিস্টিক মিসাইল তৈরিতে পাকিস্তানকে সহায়তায় চীনা প্রতিষ্ঠানের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা

আন্তর্জাতিক ডেস্ক: পাকিস্তানকে ব্যালিস্টিক মিসাইল তৈরিতে সহযোগিতা করার অভিযোগে কয়েকটি চীনা গবেষণা প্রতিষ্ঠানের ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছে যুক্তরাষ্ট্র। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে যুক্তরাজ্যের সংবাদ সংস্থা রয়টার্স এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, স্থানীয় সময় বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দফতর স্টেট… বিস্তারিত

শাহবাগ মোড় অবরোধ করেছে ‘হিন্দু জাগরণ মঞ্চ’, যান চলাচল বন্ধ

নিজস্ব প্রতিবেদক: ধর্মীয় উপাসনালয়, ঘর-বাড়িতে হামলার অভিযোগ এনে তা বন্ধ ও নিরাপত্তা দেয়াসহ ৮ দফা দাবিতে শাহবাগ মোড় অবরোধ করেছে হিন্দু জাগরণ মঞ্চ। এতে সড়কটিতে যান চলাচল বন্ধ হয়ে যায়।

শুক্রবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে শাহবাগ মোড় অবরোধ করেন তারা।
এ… বিস্তারিত

ভারত সফরে সবদিকেই চ্যালেঞ্জ দেখছেন টাইগার ক্রিকেটার জাকের আলী

স্পোর্টস ডেস্ক: বিরাট কোহলি, রোহিত শর্মা, লোকেশ রাহুলদের নিয়ে পরাক্রমশালী ভারতের ব্যাটিং লাইন আপ। পেস বোলিংয়ে জসপ্রিত বুমরাহর সঙ্গে মোহাম্মদ সিরাজও আছেন। রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, কুলদীপ যাদবদের নিয়ে স্পিনের ধারটা বেশি।

কাগজে-কলমে এগিয়ে থাকা ভারতের পাশাপাশি বাংলাদেশের জন্য চ্যালেঞ্জ… বিস্তারিত

অক্টোবরে আসছে দক্ষিণ আফ্রিকা, ঢাকা ও চট্টগ্রামে দুই টেস্ট

স্পোর্টস ডেস্ক: আগামী দশদিনের মধ্যেই সাউথ আফ্রিকা সিরিজের ভেন্যু নিশ্চিত করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ইতোমধ্যেই অবশ্য দুই টেস্ট সিরিজের ভেন্যু কোনটি হবে সেই ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। সেটি জানানো হয়েছে ক্রিকেট সাউথ আফ্রিকাকে (সিএসএ)।

বিসিবির একটি সূত্র জানিয়েছে, সবকিছু… বিস্তারিত

ভারতের মাটিতে ভারত হারানো বাংলাদেশের জন্য অসম্ভব:দীনেশ কার্তিক

স্পোর্টস ডেস্ক: কাগজে-কলমে পিছিয়ে থাকলেও পাকিস্তান সফরে সবাইকে চমকে দিয়েছে বাংলাদেশ। সিরিজ শুরুর আগে বাংলাদেশকে খুব বেশি মানুষ এগিয়ে না রাখলেও ব্যাটে-বলের দারুণ পারফরম্যান্সে পাকিস্তানকে তাদেরই মাটিতে হোয়াইটওয়াশ করেছেন নাজমুল হোসেন শান্তরা। তবে ভারত সফরে বাংলাদেশ এমন কিছু করতে পারবে… বিস্তারিত

ড. ইউনূসের ‘মেগাফোন কূটনীতিতে’ অস্বস্তিতে ভারত

আন্তর্জাতিক ডেস্ক: ছাত্র-জনতার অভ্যুত্থানে ক্ষমতা ছেড়ে শেখ হাসিনা ভারত পালিয়ে যাওয়ার পর এক মাসের বেশি সময় ধরে বাংলাদেশের সঙ্গে প্রতিবেশী দেশ ভারতের মধ্যে সম্পর্কে কিছু ভাটা পড়েছে। সম্প্রতি বাংলাদেশের অন্তর্বর্তী সরকারের প্রধান ড. মুহাম্মদ ইউনূসের এক সাক্ষাতকারে আশ্চর্য হয়েছে ভারত।… বিস্তারিত

সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া