adv
২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

শেখ হাসিনা ও ডিপজলসহ ১৩৮ জনের বিরুদ্ধে হত্যা মামলা

নিজস্ব প্রতিবেদক: শেখ হাসিনার বিরুদ্ধে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আরও একটি হত্যা মামলা হয়েছে। এবার তার সঙ্গে আসামি করা হয়েছে সাবেক স্বাস্থ্যমন্ত্রী সামন্ত লাল সেন, অভিনেতা ও ব্যবসায়ী মনোয়ার হোসেন ডিপজলসহ ১৩৮ জনকে।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় রাজধানীর ধানমন্ডি এলাকায় গুলি… বিস্তারিত

ছাত্র আন্দোলনে নিহত সাজ্জাদের মরদেহ ৪৪ দিন পর কবর থেকে তোলা হলো

ডেস্ক রিপাের্ট: উত্তোলন করা হলো ১৯ জুলাই রংপুর সিটি বাজারের সামনে পুলিশ এবং আওয়ামী লীগ সন্ত্রাসীদের গুলিতে নিহত সবজি বিক্রেতা সাজ্জাদ হোসেনের মরদেহ। সোমবার (২ সেপ্টেম্বর) নগরীর মিস্ত্রীপাড়া কবরস্থান থেকে আদালতের আদেশে ময়নাতদন্তের জন্য তার মরদেহ উত্তোলন করা হয়।

এ… বিস্তারিত

ইউএস ওপেনের বর্তমান চ্যাম্পিয়ন গফের বিদায়

স্পোর্টস ডেস্ক: ইউএস ওপেনে বড় মাপের খেলোয়াড়দের পতনের তালিকা লম্বা হচ্ছে। এবার তাতে যুক্ত হলো কোকো গফের নাম। বছরের শেষ গ্র্যান্ড স্লামের চতুর্থ রাউন্ডে বিদায় নিলেন ডিফেন্ডিং চ্যাম্পিয়ন।
ভুলে ভরা ম্যাচ খেলে হারতে হয়েছে গতবারের নারী একক চ্যাম্পিয়নকে। এমা নাভারোর… বিস্তারিত

অস্ট্রেলিয়ায় চাইল্ড কেয়ার কর্মীর বিরুদ্ধে ৬০ শিশুকে ধর্ষণের অভিযোগ

আন্তর্জাতিক ডেস্ক: অস্ট্রেলিয়ায় ২০ বছরের-ও বেশি সময় ধরে কয়েক ডজন শিশুকে ধর্ষণ ও যৌন নির্যাতনের জন্য একজন প্রাক্তন চাইল্ড কেয়ার কর্মীকে দোষী সাব্যস্ত করেছে আদালত। এক প্রতিবেদনে ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি নিউজ এ তথ্য জানায়।

প্রতিবেদনে বলা হয়, অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের একটি… বিস্তারিত

পাকিস্তানকে হোয়াইটওয়াশের দ্বারপ্রান্তে বাংলাদেশ, শঙ্কা কেবল বৃষ্টি

স্পোর্টস ডেস্ক: দ্বিতীয় টেস্টের শেষ ও পঞ্চম দিনটি বৃষ্টিহীন থাকলে পাকিস্তানের বিরুদ্ধে জয়ের সম্ভাবনা আছে বাংলাদেশ দলের। সোমবার (২ সেপ্টেম্বর) পেসারদের দুর্দান্ত দিনের পর ওপেনিং জুটিকে থামাতে পারেনি পাকিস্তানের বোলাররা। তবে থামতে হয়েছে প্রকৃতির বাধায়। প্রথমবারের মতো পাকিস্তানকে হোয়াইটওয়াশ করতে… বিস্তারিত

সাবেক মন্ত্রী আনােয়ার হোসেন মঞ্জু গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক: সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জুকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। সোমবার (২ সেপ্টেম্বর) বিকালে রাজধানীর ধানমন্ডির একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ডিবির যুগ্ম-পুলিশ কমিশনার (উত্তর) মো. রবিউল হোসেন ভূঁইয়া। তিনি জানান,… বিস্তারিত

অক্টোবরে পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে সাফ চ্যাম্পিয়নশিপ শুরু করবে বাংলাদেশ

নিজস্ব প্রতিবেদক: শিরোপা অক্ষুণœ রাখার প্রত্যয় নিয়ে এবারো মেয়েদের সাফ চ্যাম্পিয়নশিপে অংশ নিচ্ছে বাংলাদেশ। এই টুর্নামেন্টের বর্তমান চ্যাম্পিয়ন বাংলাদেশ নতুন আসরে প্রথম ম্যাচ খেলবে পাকিস্তানের বিপক্ষে। গ্রুপে বাংলাদেশের আরেক প্রতিপক্ষ শক্তিশালী ভারত।
১৭ অক্টোবর থেকে নেপালে শুরু হচ্ছে সাফ। ২০… বিস্তারিত

সাবেক বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি এখন জেলে

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর বাড্ডা এলাকার ফুজি টাওয়ারের সামনে সুমন সিকদারকে গুলি করে হত্যার অভিযোগে করা মামলায় সাবেক বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। সোমবার (২ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মেহেদী হাসানের আদালত এ… বিস্তারিত

পুরান ঢাকার সাবেক সংসদ সদস্য হাজী সেলিম গ্রেপ্তার

ডেস্ক রিপাের্ট: ঢাকা-৭ আসনের সাবেক সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। রোববার (১ সেপ্টেম্বর) রাতে রাজধানীর বংশাল এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার (উত্তর) মো. রবিউল হোসেন… বিস্তারিত

আওয়ামী লীগ নেতা গােলাপ আরও তিনদিনের রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সময় পোশাকশ্রমিক রুবেল হত্যার অভিযোগে রাজধানীর আদাবর থানার মামলায় গ্রেফতার আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুস সোবহান গোলাপকে তিনদিনের রিমান্ড দিয়েছেন আদালত।

সোমবার (২ সেপ্টেম্বর) সকালে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলার তদন্ত কর্মকর্তা… বিস্তারিত

সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া