adv
২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপ ব্যর্থতায় নির্বাচক প্যানেল থেকে ওয়াহাব ও রাজ্জাককে সরিয়ে দিলো পিসিবি

স্পোর্টস ডেস্ক: এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে বাজে পারফরম্যান্সে পাকিস্তান বাদ পড়েছে প্রথম রাউন্ডেই। বাবর আজমের দল হেরেছে যুক্তরাষ্ট্রের মতো দলের কাছেও। তাই এবার পাকিস্তান ক্রিকেট দলের নির্বাচক কমিটির সদস্য ওয়াহাব রিয়াজ ও আবদুল রাজ্জাককে বরখাস্ত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।
মঙ্গলবার এক বিবৃতিতে নির্বাচক কমিটি থেকে সরিয়ে দেওয়ার বিষয়টি নিশ্চিত করে পিসিবি। তবে কমিটির বাকি পাঁচ সদস্য ফরম্যাটভেদে দলের অধিনায়ক ও কোচ, মোহাম্মদ ইউসুফ, আসাদ শফিক ও ডাটা অ্যানালিস্টকে এখনও দায়িত্বে রাখা হয়েছে। বিবৃতিতে নির্বাচক কমিটি পুনর্গঠনের কথাও জানানো হয়।
২০২৩ ওয়ানডে বিশ্বকাপের পর পাকিস্তানের ক্রিকেট দলের প্রধান নির্বাচকের দায়িত্ব পান ওয়াহাব। গত মার্চে ওয়াহাবসহ ৭ সদস্যের নির্বাচক কমিটির ঘোষণা করে পিসিবি। তবে সাবেক এই বাঁহাতি পেসারকে প্রধান নির্বাচকের দায়িত্ব থেকে সরিয়ে দেওয়া হয়। সে সময়ই নির্বাচক কমিটিতে জায়গা পান দেশটির সাবেক অল-রাউন্ডার রাজ্জাকও। -অলআউট স্পোর্টস
এ নিয়ে গত চার বছরে ছয়টি নির্বাচক কমিটি পরিবর্তন করেছে পিসিবি। অন্যদিকে পিসিবির এমন সিদ্ধান্তের পেছনে খেলোয়াড়, কোচ ও ম্যানেজারের মতামত নেওয়া হয়েছে জানান পিসিবির এক কর্মকর্তা।

গত মাসে শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে যুক্তরাষ্ট্রের কাছে সুপার ওভারে হেরে আসর শুরু করে পাকিস্তান। এরপর চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের দেওয়া ১২০ রানের লক্ষ্যও তাড়া করতে পারেনি বাবর আজমের দল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া