adv
২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

বৈশাখী টেলিভিশনের ধারাবাহিক ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’

বিনােদন ডেস্ক: বৈশাখী টেলিভিশনের ধারাবাহিক ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’। প্রচারিত হচ্ছে সপ্তাহে তিন দিন শনি, রবি আর সোমবার রাত ৮.৪০ মিনিটে। আকাশ রঞ্জনের চিত্রনাট্য ও পরিচালনায় নাটকের গল্প লিখেছেন বৈশাখী টিভির উপব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক টিপু আলম মিলন।

অভিনয় করেছেন-চিত্রলেখা গুহ, আরফান আহমেদ, রিনা খান, জিল্লুর রহমান, সাদ্দাম মাল, উদাস শরীফ খান, শমসের আলী, শাকিলা পারভীন, তানিন শুভা, পারিশা জান্নাত, মুকুল সিরাজ, লিটন খন্দকার, রেশমা আহমেদসহ আরও অনেকে।

নাটকের গল্পে দেখা যায়-আমাদের সমাজের মানুষ এখন যার টাকা বেশি তাকে বেশি মূল্যায়ন করে। তাই টাকা ইনকামের জন্য অনেকে নীতির বিসর্জন দেয়। চামেলী বেগম এমনই একজন বিজনেসম্যান, যিনি ভেজাল ক্রিম বিক্রি করেন। এই বিক্রি নিয়ে নানারকম হাস্যকর ঘটনা ঘটে।

অন্যদিকে দেখা যায় আরও কিছু ধান্দাবাজ মানুষের সম্মিলন, যারা নিজের স্বার্থে আখের গোছাতে ব্যস্ত। দেশ তথা দেশের মানুষের বারোটা বাজলেও সেদিকে তাদের কোনো ভ্রূক্ষেপ নেই। চামেলী বেগমের ভেজাল ক্রিমের মতোই ভেজাল পণ্যে যেন ছেয়ে যাচ্ছে পুরো দেশ! এ থেকে কি পরিত্রাণের কোনো উপায় নেই?

নাটকের লেখক টিপু আলম মিলন বলেন, ‘রসের হাঁড়ি বাড়াবাড়ি’ মূলত একটি কমেডি নাটক। হাস্যরসের মাধ্যমে তুলে ধরা হয়েছে সমাজের নানা অসঙ্গতি। বিনোদনপ্রিয় মানুষকে কিছুটা বিনোদন দেয়ার জন্যই আমাদের এ আয়োজন।
কারণ, বৈশাখী টেলিভিশনের মূল লক্ষ্যই হচ্ছে দর্শকদের বিনোদন দেওয়া। কতটুকু সফল হতে পারব সে বিচারের ভার বৈশাখী টেলিভিশনের দর্শকদের, যাদের ভালোবাসা আর অনুপ্রেরণায় আমাদের এগিয়ে চলা। তবে এমন কথা নিঃসন্দেহে বলতে পারি, নাটকটি দেখে দর্শকরা প্রতারিত হবেন না।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
July 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া