adv
২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদা জিয়া জীবন মৃত্যুর সন্ধিক্ষণে – কান্নায় ভেঙে পড়লেন মির্জা ফখরুল, চাইলেন দোয়া

নিজস্ব প্রতিবেদক: হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্থতার জন্য দোয়া চেয়ে কান্নায় ভেঙে পড়লেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

রোববার (২৩ জুন) রাজধানীর নয়াপল্টনে খালেদা জিয়ার সুস্থতা কামনা করে বিএনপি আয়োজিত দোয়া মাহফিলে বক্তব্য দিতে গিয়ে এমনটা ঘটে। বক্তব্য দিতে দিতে এক পর্যায়ে জিয়ার জন্য দোয়া চাইতে গিয়ে কান্নায় ভেঙে পড়েন বিএনপির সিনিয়র এই নেতা।

মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়া জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে রয়েছেন। আজকে ফ্যাসিস্ট সরকার, তাদের রাজনৈতিক প্রতিহিংসার কারণে দীর্ঘকাল ধরে খালোদা জিয়া কারারুদ্ধ হয়ে রয়েছেন। সম্পূর্ণ একটা মিথ্যা মামলায় তাকে সাজা দিয়ে উদ্দেশ্যপ্রণোদিতভাবে রাজনীতি থেকে দূরে সরিয়ে দেওয়ার জন্য তাকে কারাগারে আটক করে রাখা হয়েছে। তাকে বাসায় থাকার সুযোগ দেওয়া হলেও পুরোপুরি তিনি অবরুদ্ধ এবং বন্দি আছেন।

তিনি বলেন, অবরুদ্ধ অবস্থায় কারাগার থেকে তিনি অসুস্থ হয়েছেন। তার কোনো চিকিৎসা হয়নি। তিনি বারবার অভিযোগ করেছেন। কিন্তু তৎকালীন সরকার সেটা শোনেনি এবং তার সুচিকিৎসা করেনি। পরবর্তীকালে তাকে যখন হাসপাতালে নিয়ে আসা হয়েছে, সেখানেও তার কোনো সুচিকিৎসা হয়নি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত রাজনৈতিক প্রতিহিংসার কারণে তিনি খালেদা জিয়াকে হত্যা করার উদ্দেশে এবং রাজনীতি থেকে সরিয়ে দেয়ার উদ্দেশে চিকিৎসা থেকে, সুযোগ দেওয়া থেকে বঞ্চিত রেখেছেন বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল।

তিনি বলেন, আজকে বিনা চিকিৎসায় খালেদা জিয়া মৃত্যুশয্যায়। আসুন দোয়া করি, তাকে যেন আমাদের মাঝে আবার ফিরিয়ে দেন, আমরা যেন তার নেতৃত্বে আবার জেগে উঠতে পারি।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরেই বিভিন্ন জটিল রোগে ভুগছেন খালেদা জিয়া। এ অবস্থায় গত শুক্রবার রাতে ফের হঠাৎ করে তার শারীরিক অবস্থার অবনতি হয়। শারীরিক অসুস্থতার কারণে ভোরেই অ্যাম্বুলেন্সে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। বর্তমানে তিনি হাসপাতালের ক্রিটিকাল কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি রয়েছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া