adv
২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

চিত্রনায়ক শাকিব খান ২০ বিলিয়ন ডলারের মালিক!

বিনােদন ডেস্ক: কোরবানি ঈদে মুক্তি পেয়েছে সুপারস্টার শাকিব খানের চলচ্চিত্র ‘তুফান’। মুক্তির পরপরই রীতিমতো ঝড় তুলেছে সিনেমাটি। সিনেমাহলেও টিকিটের হাহাকার। শাকিব খানের তারকাখ্যাতি যেন আরো একবার জ্বলজ্বল করে উঠল দর্শক হৃদয়ে।

তুফান নিয়ে এই মুহূর্তে তুমুল আলোচনায় থাকা শাকিব খানকে ঘিরে আলোচনা আরো বাড়িয়ে দিল একটি সাম্প্রতিক প্রতিবেদন।
ভারতীয় একটি গণমাধ্যম শাকিব খানের সম্পত্তির একটি প্রতিবেদন প্রকাশ করেছে। যেখানে দাবি করা হয়েছে, বর্তমানে প্রায় ২০ মিলিয়ন ডলারের মালিক শাকিব খান। ভারতের ‘টিভিনাইন’ বাংলার এক প্রতিবেদনে এমনটাই দাবি করা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, সামাজিক মাধ্যমের এক সাইটের দাবি অনুসারে বর্তমানে শাকিব খান মোট ২০ মিলিয়ন ডলারের মালিক। যা ভারতীয় মুদ্রায় ১৬৭ কোটি ২৮ লাখ ৭৮ হাজার রুপি। আর বাংলাদেশি মুদ্রায় ২৩৫ কোটি ৭ লাখ ৮৪ হাজার টাকা। প্রতিবেদনে আরও বলা হয়েছে, শাকিব খানের রয়েছে বেশ কিছু জায়গা সম্পত্তি।

সিনেমা ছাড়াও বিভিন্ন ইভেন্ট এবং বিজ্ঞাপন থেকেও বেশ ভালো টাকা আয় করেন তিনি। এছাড়াও নানা ব্র্যান্ডের সঙ্গেও যুক্ত এই নায়ক। পাশাপাশি রয়েছে নিজের ব্যবসা।
যদিও ভারতীয় সেই গণমাধ্যমের প্রতিবেদনে শাকিব খানের বক্তব্যে তুলে ধরা হয়নি। কোন তথ্যসূত্রের বরাতে নায়কের সম্পত্তি ২৩৫ কোটি টাকা দাবি করা হয়েছে, সেটাও প্রকাশ করা হয়নি।

তাই এই তথ্যের সত্যতা নিয়েও থাকছে প্রশ্ন।
এদিকে ‘তুফান’ মুক্তির পর থেকেই ব্যাপক আলোচনায় শাকিব খান। সিনেমাহলগুলোতে দেখা যাচ্ছে উপচেপড়া ভিড়। প্রথমবারের মতো বিগ বাজেটের এমন দুর্দান্ত অ্যাকশন প্যাকড সিনেমার দেখা মিলেছে দেশীয় চলচ্চিত্র অঙ্গনে। এতে শাকিব খানের সঙ্গে আরো অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, মিমি চক্রবর্তী, মাসুমা রহমান নাবিলা, ফজলুর রহমান বাবুসহ একাধিক তারকা। সিনেমাটি পরিচালনা করেছেন রায়হান রাফী। ১৭ জুন মুক্তি পেয়েছে তুফান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
June 2024
M T W T F S S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া