adv
২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

জয় আমার হাতে চুমু দিয়েছে, সিনিয়র না হলে থাপড়াতাম: চিত্রনায়িকা মিষ্টি জান্নাত

বিনােদন ডেস্ক: সঞ্চালকের আসনে বসে অতিথিকে বেকায়দায় ফেলেন শাহরিয়ার নাজিম জয়। মাঝে মাঝেই তার প্রশ্নে বিব্রতবোধ করেন অতিথিরা। এই ভয়ে অনেকে তার অনুষ্ঠানেই যান না। অনেকেই প্রকাশ করেন ক্ষোভ। এবার এই তালিকায় নাম উঠল চিত্রনায়িকা মিষ্টি জান্নাতের। তিনি রীতিমতো ক্ষুব্ধ। সিনিয়র নাহলে জয়কে চড় মারতেন বলে ক্ষোভ প্রকাশ করেছেন।

ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে আলোচনা চলতেই থাকে। সম্প্রতি এই নায়কের সঙ্গে বিয়ের গুঞ্জন উঠেছে ঢাকাই সিনেমার আর এক নায়িকা চিত্রনায়িকা মিষ্টি জান্নাতের। গণমাধ্যমের সূত্র বলছে ডাক্তার পাত্রীকেই বিয়ে করতে যাচ্ছেন শাকিব। তবে কে সেই পাত্রী, সে উত্তর মিলেনি। অন্যদিকে গুঞ্জন উঠেছে অভিনেত্রী ও ডাক্তার মিষ্টি জান্নাতই সেই পাত্রী।

বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে মিষ্টি জান্নাত কথা বললেও এ বিষয়ে স্পষ্ট কিছু বলেননি। শাকিব খানকে ভালো লাগে কথা জানালেও গুঞ্জনের সত্যতা নিয়ে কিছু না বলে রহস্য করেছেন তিনি। আর এই বিষয়টা নিয়ে চটেছেন অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়।

শাকিক খানের সঙ্গে মিষ্টি জান্নাতের বিয়ের গুঞ্জন নিয়ে জয় বলেন, ওই মেয়ে ভাইরাল হতেই শাকিবকে জড়িয়ে এসব কথা বলছেন। শাকিব খানের সঙ্গে বিয়ে হলেও সেটা টিকবে না। আর এ ঘটনায় ক্ষুদ্ধ হন অভিনেত্রী।

মিষ্টি জান্নাত জানান, শাহরিয়ার নাজিম জয় তাকে চেনেন। তবুও না চেনার অভিনয় করেছেন। অভিনেত্রী বলেন, জয় ভাইয়াকে দেখলাম, সে বলছেন- ওই যে একটা মেয়ে, শাকিব খানকে নিয়ে ভাইরাল হতে চান। তিনি একজন ডাক্তার পাশাপাশি অভিনেত্রী, যেটা মিলে গেছে। তাদের বিয়ে হলেও সেটা টিকবে না।’ এটা উনি কীভাবে জানলো? কীভাবে বললো? এটা আমার প্রশ্ন।

মিষ্টি জান্নাত আরও বলেন বলেন, সে বললো, ওই যে একটা মেয়ে। এটা কেন বলবে? আমি কষ্ট পেয়েছি। যদি সে সিনিয়র না হতেন, তাহলে তাকে ধরে থাপড়াতাম। তার প্রোগ্রামে গেলেও এমন করে। আমাকে অফস্ক্রিনে চুমু দেয়ার চেষ্টা করেছেন তিনি। আমার কাছে সেসবের ভিডিও আছে। সে অনেক নেগেটিভ কথা বলে। সে আমাকে চেনে। গত পরশুদিন আমাকে টেক্সট করে বলছে, মিষ্টি কোথায় আছো? চলো লং ড্রাইভে যাই। অথচ, এমন একটা ভাব নিল, সে আমাকে চেনেই না।

মিষ্টি জান্নাত তার ফেসবুকে একটি ভিডিও শেয়ার করেছেন সেখানে দেখা যায় শাহরিয়ার নাজিমের উপস্থাপনায় একটি অনুষ্ঠানে হাজির হিয়েছিলেন অভিনেত্রী। আর সেখানেই তার হাতে চুমু দেন জয়। ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে মিষ্টি জান্নাত লিখেছেন, শাহরিয়ার নাজিম চুমু কেন খেলেন হাতে? প্রোগামের সব কিছু প্লান করা থাকে ।

অভিনেত্রীর দাবি, জয় তাকে প্রায়শই মেসেজ দেন। নিকেতনে আসলে একসঙ্গে বসে কফি খান। তবুও তাকে না চেনার ভান করেছেন।

উল্লেখ্য, ঢাকাই সিনেমায় পরিচিত মুখ মিষ্টি জান্নাত। ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে শুরু করেন রুপালি পর্দার ক্যারিয়ার। এরপর নিয়মিত কাজ করেছেন সিনেমায়। অভিনেত্রী পরিচয়ের বাইরে মিষ্টি জান্নাত একজন দন্ত্য চিকিৎসক।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া