adv
২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

ফাঁকা রাস্তায় হেনস্তার শিকার অভিনেত্রী

বিনােদন ডেস্ক: ভারতের টেলি অভিনেত্রী তনুশ্রী সাহা ট্যাক্সি ড্রাইভারের হেনস্তার শিকার হয়েছেন। শুক্রবার রাতে শ্যুটিং শেষে বাড়ি ফেরার সময় ফাঁকা রাস্তায় তার সঙ্গে এমন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটেছে বলে অভিনেত্রী জানিয়েছেন।

হিন্দুস্তান টাইমস বাংলার প্রতিবেদন অনুযায়ী, শুক্রবার রাতে শ্যুটিং শেষে বাইক বুকিং করে বাড়ি ফিরছিলেন অভিনেত্রী তনুশ্রী সাহা। হঠাৎ ড্রাইভার ফাঁকা রাস্তায় গাড়ি থামিয়ে তাকে তুই-তুকারি ও গালিগালাজ করা শুরু করে।

নিজের সেই অভিজ্ঞতার কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরেছেন তনুশ্রী, সেই সঙ্গে কলকাতা পুলিশকেও ধন্যবাদ জানাতে ভোলেননি অভিনেত্রী।

তনুশ্রী পোস্টে লিখেছেন, ‘টালিগঞ্জের টেকনিশিয়ান স্টুডিয়োতে এখন শ্যুটিং চলছে। তাই দেরি হয়ে গেলে আমি ক্যাব বাইক বুকিং করে নিই। যথারীতি গতকাল রাতেও সেটাই করেছি। ড্রাইভার শুরুতেই ১২০-১৩০ বেশি চাইলেন। নিয়মিত এমন বাড়তি ভাড়ার চাপে পড়তে হয়।

তাই আমি সেইভাবেই রাজি হই। কিন্তু গাড়ি স্টার্ট দিতেই বেপরোয়াভাবে চালাতে শুরু করে ড্রাইভার। আমি দু-তিনবার অ্যাক্সিডেন্ট হতে হতেও বেঁচে গিয়েছি।

এক সময় আমি বলতে বাধ্য হই, দাদা প্লিজ এভাবে গাড়ি চালাবেন না। আপনার হয়তো বাড়ি ফেরার ইচ্ছে নেই, আমার কিন্তু বাড়ি ফিরতে হবে।’

তিনি জানিয়েছেন, এরপরই ফাঁকা রাস্তায় হঠাৎ গাড়ি থামিয়ে তাকে নামতে বলা হয়।

তখন তনুশ্রী বলেছিলেন, ‘আমি তো এখানে নামব না, লোকেশন যেখানে দেয়া সেখানেই নামব। এরপর তুই-তুকারি ও গালিগালাজ করে সে বলে তো যাব না, তুই এখনই গাড়ি থেকে নাম। এরপর গাড়ি থেকে নেমে আমায় মারতে আসে। সেই সময় আমি চিৎকার শুরু করি।

কিছুক্ষণের মধ্যেই আমি কলকাতা পুলিশকে ফোন করি। ১৫-২০ মিনিটের মধ্যে গোটা টিম ওখানে পৌঁছে যায়। এরপর কলকাতা পুলিশ আমায় গাড়ি বুকিং করে দেয়, আমি সাবধানে বাড়ি ফিরি।

তবে আমি একটা কথাই বলব, এটা তো প্রতিদিন কারও না কারও সঙ্গে ঘটছে। তাই আমার মনে হয় ভয় পেয়ে কিছু হবে না। প্রতিবাদ করাটা খুব দরকার। তাহলে আশাকরি বোঝানো যাবে কেউ দুর্বল নয়।’

তনুশ্রী আরও লিখেছেন, ‘আমার বাড়ি থেকে ,স্টুডিওর দূরত্ব ২৮ কিলোমিটার। কলকাতা পুলিশ আছে বলেই আমি রোজ রাতে একা, মাঝরাতে ট্রাভেল করার সাহসটা পাই। Thank You So Much।’

তনুশ্রী সাহা ছোটপর্দার পরিচিত মুখ। বর্তমানে কালার্স বাংলার ‘রামকৃষ্ণ’ ধারাবাহিকে ‘তুলতুলির’ ভূমিকায় অভিনয় করেছিলেন তনুশ্রী। গত এপ্রিলে দিদি নম্বর ১-এর মঞ্চেও প্রতিযোগী হয়ে হাজির হয়েছিলেন তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
May 2024
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া