adv
২৬শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

নারী বিশ্বকাপের ভেন্যু মিরপুর স্টেডিয়াম পরিদর্শন করলো আইসিসি প্রতিনিধি দল

নিজস্ব প্রতিবেদক: চলতি বছরের সেপ্টেম্বরে বাংলাদেশের মাটিতে বসবে নারী টি-টোয়েন্টি বিশ^কাপের আসর। তাই এখন থেকে সব ধরণের প্রস্তুতি নিতে শুরু করেছে আন্তর্জাতিক ক্রিকেটের নিয়ন্ত্রণকারী সংস্থা আইসিসি। যে কারণে বিশ্বকাপের ভেন্যু দেখতে রোববার বাংলাদেশে এসেছে আইসিসির পাঁচ সদস্যের প্রতিনিধি দল।

সোমবার মিরপুর শেরেবাংলা ক্রিকেট স্টেডিয়ামের সব কিছুই ঘুরে ঘুরে পর্যবেক্ষণ করে প্রতিনিধি দল। গ্যালারি থেকে শুরু করে একাডেমি মাঠ সবই দেখেছে তারা। এদিকে বিশ্বকাপের সম্ভাব্য ভেন্যুর তালিকায় মিরপুরের সঙ্গে রয়েছে সিলেট ক্রিকেট স্টেডিয়াম।

মঙ্গলবার সিলেট ভেন্যু পর্যবেক্ষণ করবে এই প্রতিনিধি দল। গণমাধ্যমকে এ বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবির নারী বিভাগের চেয়ারম্যান শফিউল আলম চৌধুরী নাদেল।
বাংলাদেশে আসা পাঁচ সদস্যের প্রতিনিধি দলের সদস্যরা হলেন, নারী বিশ্বকাপের ইভেন্ট অপারেশনস ম্যানেজার গুরজিত সিং, পিচ পরামর্শক অ্যান্ডি অ্যাটকিনসন, কমার্শিয়াল ও স্পন্সরশিপ বিভাগের লায়লা স্টেইন, হসপিটালিটি বিভাগের অ্যালানা হোয়াইট ও নিরাপত্তা বিশেষজ্ঞ ডেভিড মুসকার।

দীর্ঘ ১০ বছর পর আবারও নারী টি- টোয়েন্টি বিশ্বকাপ আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ। ২০২২ সালের বার্মিংহামে অনুষ্ঠিত আইসিসির বার্ষিক সভা শেষে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। বিশ্বকাপকে সামনে রেখে প্রস্তুতির অংশ হিসেবে এরইমাঝে অস্ট্রেলিয়ার নারীরা সফর করেছে বাংলাদেশ। সামনেই আছে ভারত নারী দলের সফর।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া