adv
২৭শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বান্দরবানে ব্যাংকে ডাকাতি ও অস্ত্র লুটের ঘটনায় গ্রেপ্তার ৪, গাড়ি জব্দ

ডেস্ক রিপাের্ট: বান্দরবানের রুমা ও থানচিতে ব্যাংক ডাকাতির ঘটনায় এক নারীসহ ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে একজনকে থানচি ও অপর ৩ জনকে বান্দরবান সদরের রেইসা চেকপোস্ট এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। এ সময় ডাকাতির কাছে ব্যবহৃত একটি জিপগাড়ি জব্দ করা হয়েছে।

সোমবার (৮ এপ্রিল) দুপুরে জেলা পুলিশের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেপ্তাররা হলেন- রোয়াংছড়ি উপজেলার সদর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বাসিন্দা জিংচুন নুং বমের ছেলে ভাননুন নুয়াম বম, থানচির সিমত্লাংপিপাড়ার লালমুন চম বমের মেয়ে জেমিনিউ বম ও ছেলে আমে লমচেউ বম। এছাড়া থানচি সদরের টিঅ্যান্ডটিপাড়া থেকে ডাকাতির ঘটনায় জড়িতদের পরিবহনের দায়ে কফিল উদ্দিন নামের এক গাড়িচালককে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, ব্যাংক ডাকাতি ঘটনায় গ্রেপ্তার ৪ জনই জড়িত। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

থানচি থানার ওসি জসীম উদ্দিন সাংবাদিকদের জানান, কেএনএফের সদস্যরা ব্যাংক ডাকাতি করতে আসার জন্য দুটি গাড়ি ব্যবহার করেছেন। ওই দুই গাড়ির একটি জব্দ ও চালক কফিল উদ্দিনকে গ্রেপ্তার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এর আগে, গত ৩ এপ্রিল দুপুরে থানচি উপজেলা সদরে কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) সশস্ত্র সন্ত্রাসীরা সোনালী ব্যাংক ও কুষি ব্যাংকে ডাকাতি করে। এর আগের দিন ২ এপ্রিল রাতে রুমা সোনালী ব্যাংকে একই সন্ত্রাসী গ্রুপ আক্রমণ করে। রুমার ঘটনায় ব্যাংকটির ম্যানেজারকে অপহরণ ও সরকারি অস্ত্র ও গুলি লুট করে নিয়ে যায় সন্ত্রাসীরা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
April 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া