adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাসায় ঢুকে সাংবাদিককে মারধর, তিনজন আটক

ডেস্ক রিপাের্ট: জানাশোনা নেই, নেই কোনো সম্পর্ক, কিন্তু ফিল্মি কায়দায় চালানো হয় হামলা। যার শিকার সময় টিভির সাংবাদিক মাঈনুল আহসানসহ তিনজন। বুধবারের (২৭ মার্চ) এ ঘটনায় ৩ জনকে আটক করেছে হাজারীবাগ থানা পুলিশ।

সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, মধ্যরাতে ফিল্মি কায়দায় ধানমন্ডির একটি বাড়িতে ঢুকে পড়েছে কয়েকজন ব্যক্তি। যাদের নেতৃত্বে স্থানীয় ইন্টারনেট ব্যবসায়ী আফজাল হোসেন। সঙ্গী তার সহযোগী রহিম, রাজুসহ ৬ জন। কিছুক্ষণ পর তিনজনকে মুখ ঢেকে তড়িঘড়ি করে বাসা থেকে বেরিয়ে যেতে দেখা যায়।

পরে জানা যায়, বাড়ির ৫ তলার কলিং বেল চেপে দরজা খুলতেই গণমাধ্যমকর্মী মাইনুল আহসানের ওপর অতর্কিত হামলা চালায় আগন্তুকরা। কিছু বুঝে ওঠার আগেই এলাপাতাড়ি পিটিয়ে আহত করে তাকে সহ আরও দুজনকে। ভুক্তভোগীর অভিযোগ, গণমাধ্যমকর্মীর পরিচয় দিলে উল্টো দেয়া হয় গুলি করে হত্যার হুমকি।

ভুক্তভোগীদের একজন জানায়, দরজা খুলতেই ফারুক ভাইকে মারতে মারতে ভেতরে ঢুকেছে তারা। আমার কানে হেডফোন ছিল, তাই প্রথমে বুঝে উঠতে পারিনি। হঠাৎ দেখলাম, মাইনুল আহসান ভাইকে তারা মারছে ঝাড়ু দিয়ে।

গণমাধ্যমকর্মী মাইনুল আহসান বলেন, তারা আমাকে ও আমার রুমমেটকে ইচ্ছেমতো পিটিয়েছে। আমি আমার পরিচয় দিতেই তারা বলেছে, ‘চুপ থাক। গুলি করে দেব।’

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে হাজারিবাগ থানা পুলিশ। তাদের সামনেই অভিযুক্তদের ভিন্ন সুর। ইন্টারনেট ব্যবসায়ী আফজাল হোসেন বলেন, আমি আমার কর্মচারীদের নিয়ে এসেছি, বাসা চিনিয়ে দেয়ার জন্য। আমি সাংবাদিকের গায়ে হাত তুলিনি। তাকে মেরেছে আরেকটা ছেলে।

এ ঘটনায় ৩ জনকে থানা হেফাজতে নিয়েছে পুলিশ। জড়িত বাকিদের ধরতে অভিযান চলছে। পুলিশ জানায়, আপাতত তিনজনকে আটক করা হয়েছে। সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে দেখা হবে। দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। যমুনানিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া