adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এক সিনেমায়! শাহরুখ-সালমান ও আমির খান

বিনােদন ডেস্ক: বলিউডের তিন সুপারস্টার শাহরুখ খান, সালমান খান ও আমির খান এক সিনেমায় এ যেন আকাশ-কুসুম কল্পনা। তবে এবার সত্যিই তিন খানকে একসঙ্গে পর্দায় দেখা যাওয়ার ইঙ্গিত পাওয়া গেছে।

আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, বৃহস্পতিবার (১৪ মার্চ) নিজের জন্মদিনেই এই বড় ইঙ্গিত দিলেন আমির খান। যে ছবির জন্য অনুরাগীরা এতদিন ধরে অপেক্ষায়, সেই ছবিই হয়তো এবার তৈরি হতে চলেছে। আর তার ইঙ্গিতটা দিলেন আমির নিজেই।

বলিউডে বহুদিন ধরেই জল্পনা চলছে তিন খান অর্থাৎ আমির, শাহরুখ ও সালমানকে একসঙ্গে নিয়ে একটি সিনেমা তৈরি করার। কিন্তু কোনো পরিচালকই সাহস করছেন না এই ছবি নির্মাণের। অবশেষে সেই সাহসটাই দেখাতে চলেছেন বলিউডের ‘মিস্টার পারফেক্টশনিস্ট’ খ্যাত আমির খান।

জন্মদিনে ফেসবুক লাইভে এসে তিনি জানিয়ে দিলেন, তিন খান একসঙ্গে সিনেমাতে অভিনয় করতে আগ্রহী। তারাও দর্শকদের জন্য বিশেষ কিছু তৈরি করার জন্য মুখিয়ে আছেন।

আমির আরও জানান, আমিও মনে করি আমাদের একসঙ্গে একটি ফিল্ম করা উচিত। আমরা যখন একসঙ্গে ছিলাম (শাহরুখ, সালমান এবং আমির) আমরাও ভাবছিলাম যে আমাদের ক্যারিয়ারে একসঙ্গে একটি ছবি করতে হবে। আমাদের চেষ্টা করা উচিত যাতে সেরকম একটা ছবি বানানো যায়। আমাদের দর্শকদের জন্য এমন ভাবনা আমাদের মাথাতেও আছে। আমি আশা করি, ভালো স্ক্রিপ্ট পেলে তাতে ৩ জনই হ্যাঁ বলব।

এদিকে কদিন আগে তিন খানকে একসঙ্গে নাচতে দেখা গিয়েছিল ভারতীয় ব্যবসায়ী মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির বিয়েতে। তার মাঝেই এবার এই তিন সুপারস্টারকে এক সিনেমায় দেখার জল্পনা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
March 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া