adv
১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এফবিসিসিআই কোনো অসৎ ব্যবসায়ীর পক্ষে কথা বলবে না: এফবিসিসিআই

নিজস্ব প্রতিবেদক: এফবিসিসিআই কোনো অসৎ ব্যবসায়ীর পক্ষে কথা বলবে না বলে জানিয়েছেন সংগঠনটির সভাপতি মাহবুবুল আলম। বুধবার (২৮ ফেব্রুয়ারি) এফবিসিসিআই বোর্ড রুমে ব্যবসায়ীদের সঙ্গে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

ব্যবসায়ীদের উদ্দেশ্যে এফবিসিসিআই সভাপতি বলেন, “রমজান মাস ইবাদতের মাস। আপনারা সারা বছর ব্যবসা করেন, রমজান মাসেও করবেন। পৃথিবীর অন্য দেশগুলোতে উৎসব উপলক্ষে ছাড় দেওয়া হয়। আমাদের দেশেও তেমন হতে হবে। কোনো ব্যবসায়ী পণ্যের বেশি দাম রাখবেন না। আপনারা রমজান মাসে ন্যায্য লাভ করেন। প্রধানমন্ত্রী কিন্তু এ বিষয়ে সতর্ক আছেন। তাই এইদিক সবাইকে সাবধান হতে হবে। এফবিসিসিআই কোনো অসৎ ব্যবসায়ীর পক্ষে কথা বলবে না।”

রমজানে বাজার মনিটরিং প্রসঙ্গে মাহবুবুল আলম বলেন, “বাণিজ্যমন্ত্রীর সঙ্গে আমিও একমত। পুলিশ দিয়ে বাজার মনিটরিং করানো হোক, তা আমি চাই না। বাজার কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক মনিটরিং করলেই হয়। নিত্যপ্রয়োজনীয় পণ্যের মূল্য তদারকি না করলে ব্যবসায়ীদের সরকারিভাবে হয়রানির শিকার হতে হবে। এটা আমরা চাই না। কাজেই আমি প্রতিটি বাজার কমিটিকে অনুরোধ করবো, আপনারা তদারকি কার্যক্রম জোরদার করেন।”

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া