adv
১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শুধু অনুপমই নন, তিন বিয়ে করেছেন আরও যেসব তারকা

বিনােদন ডেস্ক: তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন সংগীত তারকা অনুপম রায়। গায়িকা প্রশ্মিতা পালের সঙ্গে আগামী ২ মার্চ সাত পাকে বাঁধা পড়বেন গায়ক। খবরটি নিয়ে রীতিমতো শুরু হয়েছে আলোচনা-সমালোচনা। শুধু অনুপমই নন, তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসার তালিকায় রয়েছে আরও অনেক তারকা।

কিশোর কুমার

কিশোর কুমার জীবদ্দশায় চার বার বিয়ে করেছিলেন। ১৯৫০ সালে গায়িকা-অভিনেত্রী রুমা গুহঠাকুরতাকে বিয়ে করেন তিনি। আট বছর পর সম্পর্কের ইতি টানেন তারা। তত দিনে ইন্ডাস্ট্রিতে মধুবালার সঙ্গে কিশোরের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়ে পড়েছে। ১৯৬০ সালে মধুবালাকে বিয়ে করেন কিশোর। ১৯৬৯ সালে মধুবালার মৃত্যুতে তাদের দাম্পত্য শেষ হয়। এর পর কিশোরের জীবনে আসেন অভিনেত্রী যোগিতা বালি। ১৯৭৬ বিয়ে করেন তারা কিন্তু এই বিয়েও টিকে মাত্র ২ বছর। এর পর ১৯৮০ সালে অভিনেত্রী লীনা চন্দ্রভারকরকে বিয়ে করেন কিশোর। আমৃত্যু লীনার সঙ্গেই ছিলেন তিনি।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

এক সময়ের বড় পর্দার হিট জুটি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেবশ্রী রায় বাস্তবেও সংসার পেতেছিলেন। ১৯৯২ সালে দু’জনের বিয়ে হয়। কিন্তু তিন বছরেই ভাঙে সংসার। এর পর তার জীবনে আসে অন্য নারী। ১৯৯৭ সালে অপর্ণা গুহঠাকুরতাকে বিয়ে করেন প্রসেনজিৎ। কিন্তু ২০০২ সালে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন তারা। তাদের ঘরে এক কন্যা সন্তান রয়েছে, নাম প্রেরণা। পরবর্তী কালে অর্পিতা চট্টোপাধ্যায়কে বিয়ে করেন প্রসেনজিৎ। সে ঘরে রয়েছে এক ছেলে, নাম তৃষাণজিৎ।

অপর্ণা সেন

অভিনেত্রী তথা টলিপাড়ার বর্ষীয়ান পরিচালক অপর্ণা সেনের জীবনেও রয়েছে তিনটি বিয়ে। সঞ্জয় সেনের সঙ্গে অপর্ণার প্রথম বিয়ে হয়। কিন্তু এই বিয়ে খুব বেশি দিন স্থায়ী হয়নি। এর পর লেখক-সাংবাদিক মুকুল শর্মাকে বিয়ে করেন অপর্ণা। কিন্তু পরে তারা যৌথ সম্মতিতে বিবাহবিচ্ছেদের পথেই হাঁটেন। অপর্ণা-মুকুলের সন্তান কঙ্কণা সেন শর্মা প্রতিষ্ঠিত অভিনেত্রী। এই মুহূর্তে অধ্যাপক-লেখক কল্যাণ রায়ের সঙ্গে দাম্পত্য সম্পর্কে রয়েছেন অপর্ণা।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

কাজের পাশাপাশি ব্যক্তিগত জীবনের জন্যও একাধিকবার খবরের শিরোনামে উঠে আসেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ২০০৩ সালে পরিচালক রাজীব কুমার বিশ্বাসকে বিয়ে করেন শ্রাবন্তী। এই সংসারে তাদের এক ছেলে সন্তান রয়েছে, নাম অভিমন্যু চট্টোপাধ্যায় ওরফে ঝিনুক। ২০১৬ সালে শ্রাবন্তী ও রাজীবের বৈবাহিক সম্পর্ক ছিন্ন হয়। এর পর শ্রাবন্তীর জীবনে আসেন মডেল কৃষ্ণ ব্রজ। বিচ্ছেদের বছরেই তার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন শ্রাবন্তী। কিন্তু সে সংসারও টিকে নি, এক বছরেই বিচ্ছেদের পথে হাঁটেন তারা। এরপর ২০১৯ সালে বিমানকর্মী ও জিমের কর্ণধার রোশন সিংহের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন শ্রাবন্তী। বছর ঘুরতে না ঘুরতেই অভিযোগ এনে তারাও আলাদা হয়ে যান। মামলা গড়ায় আদালত পর্যন্ত। শেষ পর্যন্ত হাঁটেন বিচ্ছেদের পথে হাঁটেন। শোনা যায়, নতুন সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। তবে শ্রাবন্তী আবার বিয়ে করবেন কি না, তা নিয়ে অনুরাগীদের কৌতূহল রয়েছে।

কাঞ্চন মল্লিক

তৃতীয় বিয়ের কথা প্রকাশ হতেই এই মুহূর্তে চর্চায় রয়েছেন কাঞ্চন মল্লিক। ১৪ ফেব্রুয়ারি অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে তিনি আইনি বিয়ে সেরেছেন। আগামী ৬ মার্চ শহরে তাদের সামাজিক বিয়ের অনুষ্ঠান। কিন্তু দীর্ঘ দিন আগে অভিনেত্রী অনিন্দিতা দাসকে বিয়ে করেন কাঞ্চন। সেই দাম্পত্যের মেয়াদ ছিল প্রায় আট বছর। এর পর কাঞ্চনের জীবনে আসেন অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। কিন্তু কয়েক বছর আগে তাদের মধ্যেও দাম্পত্য কলহের সূত্রপাত ঘটে। অভিযোগের পালা মিটিয়ে অবশেষে চলতি বছরে ১০ জানুয়ারি আইনি পথে কাঞ্চন-পিঙ্কির বিবাহবিচ্ছেদ হয়। ছেলে ওশ নাবালক বলে মায়ের সঙ্গেই থাকছে। অন্য দিকে, কাঞ্চন জীবনের নতুন অধ্যায়ে পা রাখতে প্রস্তুত।

অনুপম রায়

সব শেষে অবশ্যই আসবে অনুপম রায়ের নাম। ‘অটোগ্রাফ’ ছবির মাধ্যমে টলিপাড়ায় আত্মপ্রকাশ করেন সঙ্গীতশিল্পী অনুপম। প্রথম সিনেমাতেই পান জনপ্রিয়তা। তখন থেকেই শোনা যায়, অনুপম বিবাহিত। তবে নিজের প্রথম বিয়ে নিয়ে খুব একটা প্রকাশ্যে কথা বলেননি তিনি। ২০১৫ সালে প্রেমিকা সমাজকর্মী পিয়া চক্রবর্তীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন শিল্পী। কিন্তু ২০২১ সালে সোশ্যালে যৌথ বিবৃতি দিয়ে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন তারা। গত বছর ২৭ নভেম্বর অভিনেতা পরমব্রত চট্টপাধ্যায়কে বিয়ে করেন পিয়া। আর আগামী ২ মার্চ টলিপাড়ার গায়িকা প্রস্মিতা পালের সঙ্গে বিবাহসূত্রে আবদ্ধ হতে চলেছেন অনুপম।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া