adv
১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

মধ্যরাতে ব্যবসায়ীকে পিটিয়ে ২০ লাখ টাকা ছিনতাই

ডেস্ক রিপাের্ট: কক্সবাজারের চকরিয়া পৌর শহরের চিরিঙ্গায় এক ব্যবসায়ীকে পিটিয়ে মোবাইলফোনসহ নগদ ২০ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। সংঘবদ্ধ ছিনতাইয়ের শিকার আহত ওই ব্যবসায়ীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

গতকাল শনিবার (২৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১২টার দিকে শহরের সরকারি উচ্চ বিদ্যালয় সড়কে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে।

আহত ওই ব্যবসায়ীর নাম মো. হাসান (৪০)। তিনি রকেট ও এয়ারটেল কম্পানির উপজেলা পর্যায়ের পরিবেশক।
এদিকে ঘটনার পরপরই খবর পেয়ে স্থানটি পরিদর্শন করে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে একদল পুলিশ।

ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী মো. হাসান বলেন, ‘রাতে দোকান বন্ধ করে রিকশা নিয়ে বাসায় ফিরছিলাম। বাসার গেটে রিকশা থেকে নামার পরই মাইক্রোবাস ও মোটরসাইকেল নিয়ে ওত পেতে থাকা একদল ছিনতাইকারী আমার ওপর হামলা করে টাকাভর্তি ব্যাগ ও চারটি মোবাইল ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

তিনি আরো বলেন, রকেট ও এয়ারটেল মোবাইল কম্পানির চকরিয়া উপজেলা ডিস্ট্রিবিউটর আমি। সারা দিনের লেনদেনের ২০ লাখ টাকা ও হিসাবের বাইরে আরো কিছু টাকা সার্ভার কাজ না করায় ব্যাংকে জমা দিতে পারিনি। পরে সেই টাকা ব্যাগে নিয়ে বাসায় ফিরছিলাম। কিন্তু আমার জীবনের সব সঞ্চিত পুঁজি হারিয়ে এখন আমি দিশাহারা।

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, ৯৯৯-এ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ওই এলাকার সিসি ক্যামেরার ভিডিও সংগ্রহ করা হয়েছে। তথ্য-উপাত্ত সংগ্রহ করে ছিনতাইয়ে জড়িতদের শনাক্ত করতে পুলিশ তৎপর রয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া