adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পেট ব্যথায় শিশুকে গ্যাস্ট্রিকের ওষুধ দিলেন মা, পরে জানা গেলো সে ধর্ষণের শিকার

ডেস্ক রিপাের্ট: পেট ব্যথায় মায়ের কাছে এসে চিৎকার শুরু করে এক শিশু। কারণ জানতে চাইলে মাকে কোনো উত্তর দেয়নি সে। না বলায় মায়ের মারধরের শিকার হয় সে। একপর্যায়ে মা তাকে গ্যাস্ট্রিকের ওষুধ খাওয়ান। তাতে কোনো কাজ হয়নি। এ ঘটনার কয়েক ঘণ্টা পর শিশুটির গোপনাঙ্গে রক্তক্ষরণ শুরু হয়। এরপরই মা জানতে পারেন ঘটনা। তার মেয়ে ধর্ষণের শিকার হয়েছে। – যমুনা নিউজ

চকলেট দেয়ার প্রলোভন দেখিয়ে জোরপূর্বক তার ৭ বছরের শিশুকে ধর্ষণ করা হয়েছে। পরে ওই শিশুকে হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি পুলিশকে জানানো হলে গ্রেফতার করা হয় মো. রিফাত নামের একজনকে।

ঘটনাটি ঘটেছে ব্রাহ্মণবাড়িয়ার। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে ওই শিশু ধর্ষণের শিকার হয়। তার বাবা-মা বাসায় না থাকার সুযোগে রিফাত তাকে বাড়ি থেকে তুলে নিয়ে ধর্ষণ করে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে পুলিশের অভিযানে মেড্ডা এলাকা থেকে গ্রেফতার হয় রিফাত।

শিশুটির পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, শিশুটির বাবা-মা পেশাগত কাজে বাইরে ছিলেন। সন্ধ্যায় রিফাত শিশুটিতে চকলেট দেয়ার প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে নিয়ে যায়। নিজ বাড়িতে নিয়ে ওই শিশুকে ধর্ষণ করে। মা বাসায় এলে শিশুটি পেটে ব্যথার কথা জানায় শিশুটি। কেন ব্যথা এ বিষয়ে সে কিছু বলছিল না। এ অবস্থায় মা তাকে মারধরও করে। ব্যথা বন্ধ না হলে শিশুটিকে গ্যাস্ট্রিকের ওষুধ খেতে দেয়া হয়। একপর্যায়ে শিশুটি ঘটনা খুলে বলে। শুক্রবার দুপুরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ওসি আসলাম হোসেন জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া