adv
২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

শেষ শ্রদ্ধায় সিক্ত অভিনেতা আহমেদ রুবেলের মরদেহ

বিনোদন ডেস্ক: রাজধানীর সেগুনবাগিচায় অবস্থিত বাংলাদেশ শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে পৌঁছেছে অভিনেতা আহমেদ রুবেলের মরদেহ। বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে রুবেলের মরদেহ পৌঁছায় শিল্পকলায়। গুণী এই অভিনেতাকে শেষ শ্রদ্ধা জানানোর জন্য শিল্পকলায় ভিড় করেছে সাংস্কৃতিক ব্যক্তিত্ব, নির্মাতা, অভিনেতা থেকে শুরু করে সকল শ্রেণির ভক্ত-সমর্থকরা।

এর আগে গতকালই না ফেরার দেশে পাড়ি জমান অভিনেতা আহমেদ রুবেল। মুক্তির অপেক্ষায় থাকা নিজ সিনেমা ‘পেয়ারার সুবাস’-এর প্রিমিয়ারে অংশ নিতে গতকাল সন্ধ্যায় রাজধানীর কারওয়ানবাজারে যাওয়ার পথে মাথা ঘুরে পড়ে যান তিনি। সেখান থেকে হাসপাতালে নেয়া হলে তাকে মৃত ঘোষণা করা হয়। চিকিৎসকরা জানিয়েছেন, হার্ট অ্যাটাকে তার মৃত্যু।

গুণী এই শিল্পির মৃত্যুতে শোকের ছায়া সাংস্কৃতিক অঙ্গনে। শোক জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাও। তার মৃত্যুর খবরে একে একে হাসপাতালে ছুটে আসেন মীর সাব্বির, জয়া আহসানসহ বিভিন্ন নাট্যজন ও অভিনেতারা। নাট্যজন ও অভিনেতা নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু ও তারিক আনাম জানান, শেষ শ্রদ্ধা জানানোর পর তার মরদেহ নেয়া হবে গাজীপুরে নিজ বাসভবনে। জানাজা শেষে সেখানেই হবে দাফন।

আহমেদ রুবেল ১৯৬৮ সালের ৩ মে জন্মগ্রহণ করেন। গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে। বাবা-মার বাড়ি চাঁপাইনবাবগঞ্জে হলেও ছোটবেলা থেকেই তিনি বেড়ে উঠেছেন গাজীপুরে। এইচএসসি পরীক্ষার পর কাজের সূত্রে ঢাকায় থাকা শুরু করেন। বর্তমানে পরিবারের সঙ্গে গাজীপুরেই স্থায়ীভাবে বসবাস করছিলেন তিনি।

বিভিন্ন সময়ে নানা টিভি নাটকে অভিনয় করে নাম কুড়িয়েছেন আহমেদ রুবেল। হুমায়ূন আহমেদের অনেক নাটকে দর্শক তাকে গ্রহণ করেছেন ভিন্নরূপে। দরাজ কণ্ঠের জন্য বরাবরই তিনি ছিলেন জনপ্রিয়।

মঞ্চ ও ছোট পর্দার এই অভিনেতা ‘আখেরী হামলা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। পরে তিনি অভিনয় করেছেন ‘চন্দ্রকথা’, ‘ব্যাচেলর’, ‘গেরিলা’,‘দ্য লাস্ট ঠাকুর’ সিনেমায়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া