adv
২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

বলিউড অভিনেতা শাহরুখ খানের ঢাকায় আসার সঠিক তথ্য পাওয়া যায়নি

বিনােদন ডেস্ক: সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে খবর ছড়িয়েছে- ঢাকায় আসছেন বলিউড বাদশাহ শাহরুখ খান। চলতি বছরই ঢাকায় আসবেন বলে দাবি করা হয়েছে। কিন্তু বিষয়টি কতটুকু সত্য, তা নিয়েও সন্দেহের সৃষ্টি হয়েছে নায়কের ভক্ত-শুভাকাঙ্ক্ষী এবং নেটিজেনদের একাংশের মনে।

এর আগে ২০১০ সালে অন্তর শোবিজের মাধ্যমে একবার ঢাকায় এসেছিলেন বলিউড বাদশাহ। ঠিক এর ১৪ বছর পর খবর ছড়িয়েছে, আবারও ঢাকায় আসছেন শাহরুখ খান।

এ ব্যাপারে দেশের একটি সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী। তিনি বিষয়টি নিয়ে সত্য-মিথ্যা নিশ্চিত করেননি। বরং এ ব্যাপারে কথা বলতে চাননি তিনি।

তবে শাহরুখ খানকে ঢাকায় আনার খবর কীভাবে ছড়ালো, এ ব্যাপারে স্বপন চৌধুরী বলেন―আমার কাছে জানতে চাওয়া হয়েছিল যে শাহরুখ খানকে আনব কিনা? আমি হ্যাঁ বলেছি। এরপর থেকে অনেকেই ফোন করছেন আমাকে। আর আমিও আপাতত এ ব্যাপারে কথা বলতে চাচ্ছি না।

এদিকে জানা গেছে, শাহরুখ খানের ঢাকায় আসার বিষয়টি চূড়ান্ত হয়নি এখনো। তার কাছ থেকে শিডিউল নেয়া হয়নি। এ কারণে তার ঢাকার আসার বিষয়টি প্রাথমিক পর্যায়ে রয়েছে। আর এ অবস্থায় এই বলিউড তারকা ঢাকায় আসছেন কিনা, তা এখনো নিশ্চিত করে বলা সম্ভব নয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া