adv
২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

জি এম কাদের বললেন – আওয়ামী লীগ জাতীয় পার্টির চরম ক্ষতি করেছে

ডেস্ক রিপাের্ট: জাতীয় পার্টির চেয়ারম্যান শনিবার এক সংবর্ধনা অনুষ্ঠানে আরো বলেন, ভোটের আগে আসন ভাগাভাগি নিয়ে আওয়ামী লীগ বিভ্রান্তি ছড়িয়েছে। এটা তারা ইচ্ছে করেও করতে পারে, আবার ভুলেও হতে পারে। এই বিভ্রান্তি নির্বাচনে আমাদের ক্ষতি করেছে। মানুষ আমাদের সম্পর্কে ভুল মেসেজ পেয়েছে।

জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা বলেন, এরশাদের আদর্শ নিয়ে অনেকে দল করতে পারেন। আলাদা দল বানাতে পারেন। কিন্তু জাতীয় পার্টি একটাই, এই দল ভেঙ্গে নতুন দল হওয়ার কোনো সম্ভাবনা নেই। তবে আমাদের রাজনীতি টিকিয়ে রাখতে হলে দলে সংস্কার অপরিহার্য।

উল্লেখ্য, সম্প্রতি অনুষ্ঠিত সংসদ নির্বাচনকে কেন্দ্র করে আবারো ভাঙ্গনের সুর বেজেছে সাবেক প্রেসিডেন্ট এরশাদের গড়া দল জাতীয় পার্টিতে। বেগম রওশন এরশাদ দল থেকে বহিষ্কার করেছেন চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নুকে।

রওশন এরশাদ নিজেকে দলের চেয়ারম্যান ঘোষণা করেছেন। মহাসচিব বানিয়েছেন কাজী মামুনকে। তবে কাদের-চুন্নুর নেতৃত্বাধীন জাতীয় পার্টি বলেছে, তারাই দলের মূলধারা। কাউকে বহিস্কারের কোনো এখতিয়ার রওশন এরশাদের নেই।

শুক্রবার রওশনপন্থীরা কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় অফিস নিয়ন্ত্রণে নিয়েছেন বলে ঘোষণা দিয়েছেন।

শনিবারের সংবর্ধনা অনুষ্ঠানে জি এম কাদের আরো বলেন, জাতীয় পার্টি আজ ঐক্যবদ্ধ। শক্তিশালী। আমরা জাতীয় সংসদে সাচ্চা বিরোধী দলের ভূমিকা রাখব। জনগনের সমস্যার কথা তুলে ধরব। সরকারের গঠনমূলক সমালোচনা করব।

বনানীতে জাপা চেয়ারম্যানের কার্যালয়ে এই অনুষ্ঠানে দলের ঢাকা মহানগর উত্তর শাখার পক্ষ থেকে জাপা চেয়ারম্যান ও বিরোধীদলীয় নেতা জি এম কাদের, উপনেতা ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুূদ এবং বিরোধীদলীয় চীফ হুইপ ও জাপা মহাসচিব মুজিবুল হক চুন্নুকে সংবর্ধনা জানানো হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের নব মনোনয়মপ্রাপ্ত আহ্বায়ক তৈয়বুর রহমান। সভা পরিচালনা করেন সদস্য সচিব মো. সুলতান আহমেদ সেলিম। অনুষ্ঠানে নবগঠিত জাতীয় পার্টি মহানগর উত্তরের আহ্বায়ক কমিটির সদস্যদের পরিচয় করিয়ে দেওয়া হয়।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া