adv
২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

ফিফা সভাপতি ইনফানতিনো ২০৩৪ বিশ্বেকাপেও মেসিকে দেখতে চান

স্পোর্টস ডেস্ক: শুধু আর্জেন্টাইনায় নয়, গোটা বিশ্বের মহাতারকা লিওনেল মেসি। বয়স ৩৬ হলেও পায়ের জাদু দিয়ে নিজের যোগ্যতার জানান দিচ্ছেন বার বার। ক্যারিয়ারে একটাই অপূর্ণতা ছিল, দেশের হয়ে বিশ্বকাপ জয়। কাতারে ২০২২ বিশ্বকাপে সেই অপূর্ণতাও ঘুচিয়ে ফেলেছেন আর্জেন্টাইন এই খুদেরাজ। কয়েকদিন আগেই বিশ্বকাপ নিয়ে কথা বলেছিলেন মেসি। জানিয়েছিলেন কেবল ফিট থাকলেই তাকে দেখা যেতে পারে ২০২৬ বিশ্বকাপে। যদিও নিশ্চয়তা দেননি তিনি। এদিকে শুধু ২০২৬ নয়, ২০৩৪ বিশ্বকাপেও আর্জেন্টাইন এই তারকাকে দেখতে চান ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো। চ্যানেল২৪

সম্প্রতি এক সাক্ষাৎকারে কানাডা ও যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত পরবর্তী বিশ্বকাপে মেসিকে দেখতে চান কিনা এমন প্রশ্নের উত্তরে ফিফা কর্তা বলেন, আমি আশা করি মেসি আগামী বিশ্বকাপে খেলবেন। তারপরের বিশ্বকাপে এমনকি ২০৩৪ বিশ্বকাপেও। যতদিন তিনি (মেসি) খেলতে চান।

এদিকে মেসি ইতোমধ্যে বলেছেন, আমি বিশ্বকাপ নিয়ে ভাবছি না। আমি শতভাগ নিশ্চয়তা দিয়ে বলছি না যে আমি সেখানে থাকব না। কারণ, যেকোনো কিছু হতে পারে। মূল কারণ আমার বয়স। আমার সেখানে না থাকাটাই স্বাভাবিক। এরপর দেখা যাবে। যতদিন পর্যন্ত মনে হবে আমি ভালো আছি এবং দলে অবদান রাখতে পারি ততদিন পর্যন্ত আমি খেলা চালিয়ে যাবো। এখন আমি কেবল কোপা আমেরিকায় যাওয়ার কথাই ভাবছি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2023
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া