adv
২৮শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ জিতলে বড় অঙ্কের বোনাস পাবে ক্রিকেটাররা: পাপন

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ দলের বাজে পারফরমেন্সের জন্য নানান বিতর্কও চলছিলো সব মহলে। যে কারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন এতদিন নীরবই ছিলেন। এড়িয়ে চলেছেন সাংবাদিকদেরও। এবার নিউজিল্যান্ডকে সিলেট টেস্টে হারানোর পর বদলে গেলো আবহ। আবার আগের মতোই ক্যামেরার সামনে হাজির হয়ে অনেক কথা বললেন তিনি। এরমধ্যে জানালেন সিরিজ জিতলে নাজমুল হোসেন শান্তদের জন্য অপেক্ষা করছে বড় বোনাস।

সিলেটে প্রথম টেস্টে নিউজিল্যান্ডকে ১৫০ রানে হারানোর পর সোমবার ক্রিকেটারদের নৈশভোজে ডাকেন বোর্ড সভাপতি। রাজধানীর পাঁচ তারকা হোটেলে সেই নৈশভোজ শেষে বেরিয়ে হাস্যজ্জ্বল মুখে কথা বলেন তিনি।

পাপন বলেন, ক্রিকেটারদের কাছ থেকে বোনাস পাওয়ার আকাক্সক্ষা দেখতে পেয়েছেন তিনি। সিরিজ জিতলে তাদের চাওয়া পূরণ করা হবে।

উপমহাদেশের বাইরের দলের বিপক্ষে সাধারণত অতি স্পিন বান্ধব উইকেট বানিয়ে জেতার পথে হাঁটে বাংলাদেশ। এবার সেটা হয়নি। সিলেটে বেশ ভালো স্পোর্টিং উইকেটই ছিল। এমন উইকেটে সাফল্য পাওয়াকে বড় করে দেখছেন বিসিবি সভাপতি।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ নিশ্চিত করতে হলে মিরপুরে দ্বিতীয় টেস্ট ড্র করলেই চলবে বাংলাদেশের। মিলবে মোটা অঙ্কের বোনাস। তবে মিরপুরের উইকেটের কারণেই ড্র করার বাস্তবতা দেখছেন না বিসিবি সভাপতি। তিনি বললেন, মিরপুরের উইকেটের মতো আনপ্রেডিক্টেবল উইকেট তো আর নাই। তো স্বাভাবিকভাবেই দুটো অপশন সিরিজ জেতার জন্য, একটা হচ্ছে খেলে জেতা আরেকটা হচ্ছে ড্র। ওটাই বললাম এখানে মিরপুরে ড্র হওয়ার কোনো সম্ভাবনা নাই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
December 2023
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া