adv
১৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

নুসরাত বলছেন, ‘সত্য উদঘাটন হবেই’

বিনােদন ডেস্ক: গত কয়েক সপ্তাহ ধরেই খবরে রয়েছেন টালিউড অভিনেত্রী ও তৃণমূলের সাংসদ নুসরাত জাহান। মোটা অঙ্কের আর্থিক দুর্নীতিতে নাম জড়িয়েছে তার। ইতোমধ্যে একবার ইডির মুখোমুখিও হয়েছেন। গত মঙ্গলবার ৬ ঘণ্টা ইডির জেরা সামলেছেন। তবে নুসরত কিন্তু এখনও ‘আত্মবিশ্বাসী’। তখন বলেছেন, ‘‌সব প্রশ্নের উত্তর দিয়েছি। সবরকম সহযোগিতা করেছি। আবার যদি ডাকে, আবারও আসব। সব নথি দিয়েছি।’‌

এখন তার মুখে হঠাৎই ‘সত্য উদঘাটন’-এর কথা। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ইনস্টাগ্রাম স্টোরিতে একটি কোট শেয়ার করেছেন তিনি। যাতে লেখা আছে, ‘সত্য চিরন্তন। হতে পারে পরিস্থিতির কারণে রং চড়িয়ে তা বিকৃত করার চেষ্টা করা হচ্ছে। তবে সত্য উদঘাটন হবেই। আর যারা এই সত্যটা অগ্রাহ্য করবে তারা একদিন না একদিন ধ্বংস হবেই।’

তা এই ‘সত্য উদঘাটন’-এর সঙ্গে কি আদৌ কোনো সম্পর্ক আছে নুসরাতের এই দুর্নীতি মামলার। বা সদ্য সেরে আসা ইডির জেরার!

মঙ্গলবার ইডির দফতর থেকে বেরিয়া উপস্থিত সাংবাদিকদের কোনও প্রশ্নেরই কোনও জবাব দেননি নুসরত। বরং সোজা গাড়িতে উঠে যান। তবে সবাইকে অবাক করে তার গাড়ি সেই সময় বাড়ি নয়, গিয়ে থামে এক হনুমান মন্দিরের সামনে। পুজো দিতে চলে যান নুসরত। তারপর প্রসাদও বিতরণ করেন মন্দিরের বাইরে। যা দেখে অনেকের মনেই প্রশ্ন আসে, ভয় পেয়েই কি ভগবান দর্শনে হাজির হয়েছিলেন?

যদিও নুসরাতের জবাব ছিল, তিনি শনি আর মঙ্গলবার করে মন্দিরে পূজা দেন। এর সঙ্গে ইডির জেরার কোনো সম্পর্ক নেই।

বছর খানেক আগে সেভেন সেন্সেস ইনফ্রাস্ট্রাকচার প্রাইভেট লিমিটেড নামে একটি সংস্থার অধিকর্তা তথা ডিরেক্টর ছিলেন নুসরাত। ২০১৪ সালে তার সংস্থা ৪২৯ জনের কাছ থেকে ৫ লাখ ৫৫ হাজার টাকা করে নিয়েছিলেন ৩ বিএইচকে ফ্ল্যাট দেয়ার নাম করে।

কিন্তু ৯ বছর পেরিয়ে গেলেও কেউ ফ্ল্যাট হাতে পায়নি। না হাতে পেয়েছে টাকা। নুসরাতের বিরুদ্ধে অভিযোগ ওঠে, অবসরপ্রাপ্ত ব্যঙ্ক কর্মীদের টাকা মেরে তিনি নিজের ফ্ল্যাট কিনেছেন। এরপর বিজেপির যুব নেতা শঙ্কুদেব পণ্ডা প্রতারণার শিকার হওয়া বৃদ্ধদের নিয়ে ইডি দফতরে গিয়ে নালিশ জানিয়ে এসেছিলেন।

নুসরাতের যদিও দাবি, তিনি ইতিমধ্যেই ওই কোম্পানি ছেড়ে দিয়েছেন। আর কোম্পানিতে থাকাকালীনও তিনি লোন হিসেবেই টাকা তুলেছিলেন। যার সব নথি তার কাছে রয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2023
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া