adv
২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বিশ্বকাপের আগে বিপাকে পাকিস্তান, ড্রেসিং রুমে বাবর ও শাহিন আফ্রিদির তর্কাতর্কি

স্পোর্টস ডেস্ক: আগামী ৫ অক্টোবর মাঠে গড়াবে বিশ্বকাপের আসর। অংশগ্রহণকারী দলগুলো প্রস্তুতি নিচ্ছে ভারতের মাটিতে বিশ্বকাপ জয়ের জন্য। এশিয়ান দলগুলো এশিয়া কাপ দিয়েই নিজেদের প্রস্তুতি সারে। যদিও প্রস্তুতিটা খুব ভালো হয়নি চলমান টুর্নামেন্টটির প্রধান আয়োজক পাকিস্তানের।
টুর্নামেন্টের সুপার ফোরে বাংলাদেশের বিপক্ষে জয় পেলেও চিরপ্রতিদ্বন্দ্বী ভারতে ও শ্রীলঙ্কার কাছে হেরে বিদায় নেয় দলটি। দলের এমন ব্যর্থতার মাঝে দেখা দিয়েছে ফাটল। পাকিস্তান দলের দুই সিনিয়র ক্রিকেটার তর্কাতর্কিতে জড়িয়েছেন। -বোল নিউজ

গত বৃহস্পতিবার শ্রীলঙ্কার কাছে হেরে এশিয়া কাপ থেকে বিদায় নেয় পাকিস্তান। ওই ম্যাচ শেষে ড্রেসিং রুমে পাক অধিনায়ক বাবর আজম ও তারকা পেসান শাহিন শাহ আফ্রিদি তর্কাতর্কিতে জড়িয়ে পড়ান। অবস্থা সামাল দিতে এগিয়ে আসতে হয় দলটির উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান এবং কোচ গ্রান্ট ব্র্যাডবার্নকে। সব মিলিয়ে, বিশ্বকাপের আগে পাকিস্তানের সাজঘরের পরিস্থিতি মোটেও সুখকর নয়।

বোল নিউজের দাবি, শ্রীলঙ্কার কাছে হারের পর ড্রেসিং রুমে ফিরে বাবর গোটা দলের উদ্দেশ্যে ভাষণ দিচ্ছিলেন। সেখানে নাম না উল্লেখ করে কিছু ক্রিকেটারের উদ্দেশ্যে তাদের পারফরম্যান্স বাড়ানোর কথা বলেন। বাকিরা চুপ করে থাকলেও শাহিন থেমে থাকেননি। তিনি বাবরকে বলেন, যারা ভালো ব্যাট এবং বল করেছেন তাদের অন্তত প্রশংসা করতে।

কথার মাঝখানে শাহিন থামিয়ে দেওয়ায় খুশি হননি বাবর। তিনি পাল্টা বলেন, দলের কারা ভালো খেলেছে তিনি জানেন।
শাহিন আবার বাবরের এই উত্তরে খুশি হতে পারেননি। তিনি পাল্টা বাবরকে কিছু বলেন। শুরু হয়ে যায় দু’জনের মধ্যে তর্কাতর্কি। পরিস্থিতি আয়ত্তের বাইরে চলে যাওয়ার আগেই রিজওয়ান ছুটে আসেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2023
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া