adv
২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

মির্জা ফখরুল বললেন- নির্বাচনে মাঠ খালি রাখতে সরকার নিজের পছন্দের ডিসি-এসপি বানিয়েছে

ডেস্ক রিপাের্ট: সরকার নিজের ইচ্ছেমতো ডিসি-এসপি বানিয়েছেন, যেন নির্বাচনে মাঠ শূন্য রাখা যায় বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, এবার আমরা সবাই ঐক্যবদ্ধ হয়েছি। কোনো ধমক-টমকে কাজ হবে না। সবাই বলছে এই সরকারের অধীনে কোনো নির্বাচন সুষ্ঠু হতে পারে না।

শনিবার (১৬ সেপ্টেম্বর) রংপুর থেকে দিনাজপুর পর্যন্ত তারুণ্যের রোডমার্চের উপলক্ষে দিনাজপুর ট্রাকস্ট্যান্ড মাঠে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সকাল সোয়া ১১টায় রংপুর বিএনপির কার্যালয়ে সামনে থেকে রোডমার্চ শুরু হয়ে পৌনে ৪টার দিকে এসে দিনাজপুরে পৌঁছায়। রংপুর থেকে দিনাজপুর পর্যন্ত রোড মার্চ কর্মসূচির প্রথম দিন ছিল। রংপুর শহর থেকে যে রোডমার্চ শুরু হয়ে সেটি পাগলাপীর, তারাগঞ্জ, সৈয়দপুর বাসস্ট্যান্ড, ওয়াপদার রোড, চিরিরবন্দর ৬টি পথসভার মধ্য দিয়ে দিনাজপুরে গিয়ে শেষ হয়।

মির্জা ফখরুল বলেন, আমরা বারবার বলছি, এই সরকারের অধীনে কখনো সুষ্ঠু নির্বাচন হতে পারে না। গত দুটি নির্বাচন সুষ্ঠু করতে পারেনি। বাংলাদেশের মানুষ আর বোকা ভাবা যাবে না। এবার বাংলাদেশের মানুষ ঘুরে দাঁড়িয়েছে। তারা পরিষ্কার করে বলেছে, জোরে উচ্চ চিৎকার করে বলছে, এদের অধীনে কোনো নির্বাচন সুষ্ঠু হয়নি।

তিনি বলেন, এই দিনাজপুর আমাদের কাছে তীর্থস্থান। কারণ এখানে আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া জন্মগ্রহণ করেছেন। এজন্যেই এটা আমাদের কাছে তীর্থস্থান।

বিএনপি মহাসচিব বলেন, পুরো পৃথিবী বলছে বাংলাদেশে কোনো গণতন্ত্র নেই। তাই গণতন্ত্র রক্ষায় সুষ্ঠু নির্বাচন দিতে হবে। ভোটাধিকার হলো মৌলিক অধিকার, এটার জন্য মুক্তিযুদ্ধে করেছি। এটা সরকার ধ্বংস করে দিয়েছে। এবার জাগরণ উঠছে, এই জাগরণের মধ্যে দিয়ে তরুণদের নিয়ে এ দেশের মানুষকে মুক্ত ও গণতন্ত্র পুনরুদ্ধার করবো ইনশাআল্লাহ্।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2023
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া