adv
২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দৈনিক আজকের কাগজ সম্পাদক কাজী শাহেদ আহমেদ মারা গেছেন

নিজস্ব প্রতিবেদক: মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে নব্বইয়ের দশকে বাংলাদেশের আধুনিক সাংবাদিকতার পথপ্রদর্শক দৈনিক আজকের কাগজ সম্পাদক ও প্রকাশক ক্রীড়াঙ্গনের অন্যতম শীর্ষ স্থানীয় সংগঠক কাজী শাহেদ আহমেদ সোমবার সন্ধ্যা ৭টা ১৫ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা গেছেন।
দেশের ঐতিহ্যবাহী ক্লাব আবাহনী লিমিটেডের ডিরেক্টর ইনচার্জ পদে ছিলেন তিনি। সােমবার তার বড় সন্তান কাজী নাবিল আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

কাজী নাবিল আহমেদ বলেন, ‘আজ সন্ধ্যায় বাবাকে হারিয়েছি। সবাই বাবার জন্য দোয়া করবেন।’ পরিবার এখনো জানাজার সময় ঠিক করেনি।

বিগত কয়েক বছর ধরেই কাজী শাহেদ শারীরিক জটিলতা সহ নানাবিধ রোগে ভুগছিলেন। দেশে ও দেশের বাইরে চিকিৎসাধীন ছিল। সকল চেষ্টা ব্যর্থ করে দুনিয়া ত্যাগ করেছেন এই কৃতি সংগঠক।

৭৫ পরবর্তী দুঃসময়ে ঢাকা আবাহনীর হাল ধরেছিলেন কাজী শাহেদ আহমেদ৷ সেই থেকে অদ্যাবধি তিনি আবাহনীর সঙ্গেই রয়েছেন। তার তিন সন্তান কাজী নাবিল, কাজী আনিস ও কাজী ইনাম তিনজনই আবাহনী ক্লাবের পরিচালক।

বাবার উত্তরসূরি হিসেবে দুই সন্তান ক্রীড়া সংগঠক হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে। কাজী নাবিল বাফুফে সহ-সভাপতি পদে আছেন ২০০৮ সাল থেকে। ২০১৩ সাল থেকে কাজী ইনাম ক্রিকেট বোর্ডের পরিচালক।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া