adv
২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

বার্সা ফুটবলার লেভানদোভস্কি সৌদি আরবের লোভনীয় প্রস্তাবে সাড়া দেননি

স্পোর্টস ডেস্ক: সৌদি আরবের প্রো লিগের ক্লাবগুলো বিশ্বের নামীদামি ফুটবলার সংগ্রহে যাত্রা শুরু করে ক্রিশ্চিয়ানো রোনালদোকে দিয়ে। এরপর একের পর এক তারকা খেলোয়াড়দের দলে টানার জন্য উঠেপড়ে লেগেছে ক্লাবগুলো। সে তালিকায় লিওনেল মেসি, করিম বেনজেমাদের মতো তারকারাও রয়েছেন। প্রস্তাব পেয়েছিলেন বার্সেলোনার পোলিশ ফরোয়ার্ড রবার্ট লেভানদোভস্কিও। তবে এই মুহূর্তে বার্সা ছেড়ে কোথাও যেতে রাজী নন পোল্যান্ডের এই ফরোয়ার্ড। – মার্কা
এদিকে লেভানদোভস্কির ঘনিষ্ঠ এক সূত্রের বরাতে স্প্যানিশ সংবাদমাধ্যম মুন্দো দিপোর্তিভো জানিয়েছে, অন্য সব খেলোয়াড়দের মতো লোভনীয় প্রস্তাব দেওয়া হয় লেভানদোভস্কিকেও। তবে শুরুতেই নাকচ করে দিয়েছেন এই পোলিশ ফরোয়ার্ড। চুক্তি অনুযায়ী ২০২৫ সাল পর্যন্ত কাতালান ক্লাবেই থাকতে চান তিনি।

বায়ার্ন মিউনিখের ইচ্ছার বিরুদ্ধে অনেকটা লড়াই করে মৌসুমের শুরুতে বার্সায় যোগ দেন লেভা। কাতালান ক্লাবে বেশ স্বাচ্ছন্দ্য বোধ করছেন তিনি। প্রথম মৌসুমেই ক্লাবের সঙ্গে দারুণভাবে মানিয়ে নিয়েছেন। সতীর্থদের সঙ্গেও তার দারুণ সম্পর্ক। কাস্টেলডেফেলসের সমুদ্র সৈকতের কাছে বসবাস করা এ তারকার পরিবারও খুশি।

এছাড়া মৌসুমও খারাপ কাটেনি লেভার। চ্যাম্পিয়ন্স লিগের পর ইউরোপা লিগে হতাশা উপহার দিলেও জিতে নিয়েছে লা লিগার শিরোপা। এছাড়া সুপার কাপও জিতেছে দলটি। আর ব্যক্তিগতভাবে লা লিগার সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পিচিচি উঠেছে লেভানদোভস্কির হাতেই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া