adv
২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

ড. ইউনূসের প্যানেল আইনজীবী ব্যারিস্টার খাজা তানভীর আহমেদকে মোবাইল ফোনে হত্যার হুমকি

ডেস্ক রিপাের্ট: ড. ইউনূসের আইনজীবী প্যানেলের সদস্য ব্যারিস্টার খাজা তানভীর আহমেদকে মোবাইল ফোনে হত্যার হুমকির অভিযোগে একটি জিডি দায়ের করা হয়েছে। মঙ্গলবার (৬ জুন) রাতে মোহাম্মদপুর থানায় তিনি নিজেই জিডিটি দায়ের করেন।

জিডিতে বলা হয়, একটি অপরিচিত নাম্বার থেকে রাত ৮টা ৩০ মিনিটে ব্যারিস্টার খাজা তানভীর আহমেদের ব্যক্তিগত নাম্বারে একটি মিসড কল আসে। পরে তিনি কল ব্যাক করলে অপর প্রান্তের যুবক তার সঙ্গে দেখা করবে বলে চেম্বারের ঠিকানা চান। কে বলছেন, পরিচয় জানতে চাইলে সে বলে, ব্যারিস্টার রুবেল বলছেন?

আমার ডাক নাম ব্যারিস্টার রুবেল উল্লেখ করে জিডিতে তিনি আরও বলেন, আমি বলি জি বলছি। সে আমাকে বলে “পারিবারিক মামলার বিষয়ে কথা বলব” এ কথা বলে সে বলতে থাকে “শুয়োরের বাচ্চা তোকে মেরে ফেলব, তুই বেশি বাড়াবাড়ি করছিস, কুত্তার বাচ্চা……. মেরে ফেলার হুমকি দিয়ে আমার মাকে নিয়ে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে থাকে। আমি কল রেকর্ডিং এর জন্য যখন আমার মোবাইলে বাটন প্রেস করি তখনি সে লাইন কেটে দেয়। ঘটনার আকস্মিকতায় আমি ভীত সন্ত্রস্ত হয়ে যাই এবং জীবনের নিরাপত্তাহীনতায় ভুগতে থাকি।

পরবর্তীতে অনেকবার তাকে ফোন করা হলেও মোবাইল ফোন নাম্বার বন্ধ পাওয়া যায় বলে জানান ব্যারিস্টার খাজা তানভীর আহমেদ।

শ্রম আইন লঙ্ঘনের অভিযোগে শান্তিতে নোবেলজয়ী অর্থনীতিবিদ ও গ্রামীণ টেলিকমের চেয়ারম্যান ড. মুহাম্মদ ইউনূসের আইনজীবী প্যানেলের একজন সদস্য ব্যারিস্টার খাজা তানভীর আহমেদ।

এদিকে গ্রামীণ ব্যাংকের প্রতিষ্ঠাতা ড. মুহাম্মদ ইউনূস পাঁচ বছরে প্রায় ১২শ’ কোটি টাকা কর ফাঁকি ও ইনকাম ট্যাক্স সংক্রান্ত ১৩ মামলার শুনানি করতে নতুন বেঞ্চ গঠন করে দিয়েছেন প্রধান বিচারপতি। বিচারপতি খুরশীদ আলম সরকারের নেতৃত্বাধীন হাইকোর্ট বেঞ্চে এটির শুনানি হবে। চ্যানেল২৪

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া