adv
১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে হ্যাজেলউডের বদলি মাইকেল নেসার

স্পোর্টস ডেস্ক: আগামী ৮ জুন মাঠে গড়াচ্ছে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল। মহাগুরুত্বপূর্ণ এই ম্যাচে মাঠে নামার আগে বড় ধাক্কা খেলো অস্ট্রেলিয়া। ইনজুরির কারণে ছিটকে যেতে হয়েছে অজি পেসার জশ হ্যাজেউডকে।

সর্বশেষ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও (আইপিএল) একিলিস ও সাইড স্ট্রেইনের চোটে পড়ে দেশে ফিরতে হয়েছিল এই অজি পেসারকে। হ্যাজেলউড ছিটকে যাওয়ায় বাধ্য হয়েই দলে নিতে হয়েছে আরেক পেসার মাইকেল নেসারকে।

হ্যাজেলউডের চোট নিয়ে ইংল্যান্ডের প্রধান নির্বাচক জর্জ বেইলি জানিয়েছেন হ্যাজেলউড মাঠে ফেরার খুব কাছেই রয়েছেন। তবে আসন্ন ব্যস্ত সূচিকে সামনে রেখে এই পেসারকে নিয়ে ঝুঁকি নিতে চায় না ইংল্যান্ডের টিম ম্যানেজমেন্ট।

তিনি বলেন, মাঠে ফেরার খুব, খুব কাছে ছিল সে। কিন্তু সামনে আমাদের ব্যস্ত সূচি রয়েছে। এটাই আমাদের একমাত্র টেস্ট ম্যাচ নয়। এটি জোশকে এজবাস্টনে নেতৃত্ব (পেস বোলিং আক্রমণের) দেওয়ার জন্য একটি আদর্শ প্রস্তুতি সুযোগ দেবে।

এদিকে ১২ মাসের বিরতি দিয়ে টেস্ট খেলতে নামছেন নেসার। ২০২১-২২ অ্যাশেজে তার টেস্ট অভিষেক হয়েছিল। টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে অস্ট্রেলিয়ার স্কোয়াডে জায়গা পেতে তার লড়াই করতে হবে আরেক পেসার স্কট বোল্যান্ডের সঙ্গে।

মাত্র দুটি টেস্ট খেললেও প্রথম শ্রেনির ক্রিকেটে বেশ অভিজ্ঞ নেসার। সম্প্রতি ইংলিশ কাউন্টিতে গ্লামর্গানের হয়ে পাঁচ ম্যাচে ১৯ উইকেট নেন তিনি। এ ছাড়া সাসেক্সের বিপক্ষে একটি সেঞ্চুরিও ছিল তার। অন্যদিকে বোল্যান্ড ৭ টেস্টে ২৮ উইকেট নিয়েছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া